চীন যেন ভুলে না যায় যে, ভারতের পাশে রয়েছে আমেরিকা : মাইকেল পম্পেও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চীন যেন ভুলে না যায় যে, ভারতের পাশে রয়েছে আমেরিকা : মাইকেল পম্পেও

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ওয়াশিংটন ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র, ০১/০৬/২০২০ : চীনা সেনাবাহিনীর আগ্রাসন ঠেকাতে অন্যান্য বিশেষ কিছু দেশের মত ভারতের পাশেও থাকবে আমেরিকা, এ কথা গতকাল জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেট্ সেক্রেটারি মাইকেল পম্পেও।
গতকাল একটি প্রেস বিবৃতিতে মাইকেল পম্পেও জানান, "চীনের কমিউনিস্ট পার্টির সেবানাহিনীর সশক্তিকরণকে সন্মান জানিয়েই বলছি, চীনের সবরকম হুমকি ও চোখ রাঙানিকে সামলে নেওয়ার পুরোদস্তুর  ক্ষমতা আমাদের আছে। দেশবাসীকে যথেষ্ট সুরক্ষা দিতে আমরা বদ্ধ  পরিকর। প্রেসিডেন্ট ট্রাম্পের নেতৃত্বে আমাদের দেশের প্রতিরক্ষা দপ্তর যেভাবে কাজ করে চলেছে, তাতে করে আত্মবিশ্বাসের সাথে আমি বলছি, চীন যতই হুমকি দিক না কেন প্রতিটি আমেরিকান সুরক্ষিত রয়েছেন এবং থাকবেনও।"
মাইকেল পম্পেও আরও বলেন, "এই পৃথিবীতে এমন কিছু দেশ রয়েছে যাদেরকে আমেরিকা বন্ধু বলে মনে করে, চীনের দিক থেকে সেইসব দেশের গায়ে যদি আঁচ লাগে তাহলে সেটা আমেরিকা সহজে মেনে নেবে না। আমরা সেই দেশগুলির দোসর হয়ে কাজ করব। আমরা সেই দেশগুলির খুব ভাল পার্টনার হয়ে কাজ করব। সেই দেশগুলি হল ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ কোরিয়া, জাপান, ব্রাজিল এবং ইউরোপের দেশগুলি। এই দেশগুলির সাথে পার্টনার হয়ে আমরা এমন কাজ করতে পারি যার জন্যে আগামী শতাব্দীর মানুষ আমাদেরকে ধন্যবাদ জানাবে। চীন ভারতীয় সীমান্তে নানারকম কাজ কর্ম করে চলেছে এবং সেই কাজ করতে গিয়ে ভারতকে অনেক দিন ধরেই হুমকিও দিচ্ছে। কোনো কিছুই আমাদের নজর এড়ায়নি। চীন যেন ভুলে না যায় যে, ভারতের পাশে রয়েছে আমেরিকা।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages