লক ডাউনে আমি সময় কাটাচ্ছি কারমেলোকে আদর করে : মাধুরী দীক্ষিত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক ডাউনে আমি সময় কাটাচ্ছি কারমেলোকে আদর করে : মাধুরী দীক্ষিত

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ০৬/০৫/২০২০ : করোনা মহামারীর মোকাবিলায় গোটা দেশে চলছে লক ডাউন। সেই কারণে গোটা দেশের মানুষ নিজেদের বাড়িতে রেখে লড়াই চালিয়ে যাচ্ছে করোনা মহামারীর বিরুদ্ধে।
যখন সব মানুষ ঘরে বসে আছেন এবং নিজেদের  সময়  কাটাচ্ছেন পরিবারের অন্য্ সদস্যদের সাথে ,তখন বলিউডের তারকা অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে কি করছেন সেটা এবার জেনে  নিন। বলিউডের 'ধক ধক গার্ল' মাধুরী এখন বাড়িতে অবশ্যই রয়েছেন  আর সব সাধারণ মানুষের মত, তবে তাঁর এখন দিনের বেশিরভাগ সময়টাই কাটছে তাঁর পোষ্য সারমেয় কারমেলোর সাথে। সারাদিন তার সাথে খেলা করেই সময়  দিচ্ছেন মাধুরী দীক্ষিত নেনে। আর এটাই তাঁর কাছে সবচেয়ে ভাল কোয়ালিটি টাইম কাটাচ্ছেন  তিনি।
৫২ বছর বয়সী  এই অভিনেত্রীর কাছে রয়েছে একটি ভারতীয় সারমেয় ব্রিড যাকে ইন্ডিয়ান মংগ্রেল বলা হয়, যার নাম হল কারমেলো। মাধুরীর কাছে অত্যন্ত  কাছের জন এই কারমেলো। আবার খুব আদুরেও বটে।  লক ডাউনের দিনে বাইরে বেরোনোর কোনো ব্যস্ততা  নেই,  নেই বিদেশ যাত্রা, তাই এখন মাধুরীর বেশিরভাগ সময়টাই বাঁধা পড়েছে কারমেলোর কাছে। কারমেলোও খুব খুশি।
মাধুরী আজ তাঁর ইনস্ট্রাগ্রামে নিজের ও কারমেলোর ছবি ও ভিডিও পোস্ট করে লিখেছেন, "লক ডাউনের সময় কারমেলোর সাথে সময় কাটানো আমার কাছে এখন দিনের সেরা কাজ বলে মনে হয়েছে।" পাশাপাশি মাধুরী তাঁর ফ্যানেদের জিজ্ঞাসা করেছেন, "লক ডাউনে আপনারা কিভাবে সময় কাটাচ্ছেন, সেটা আমাকে অবশ্যই জানান।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages