দেশের আধা সামরিক বাহিনীতে ক্রমেই ছড়াচ্ছে করোনা ভাইরাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের আধা সামরিক বাহিনীতে ক্রমেই ছড়াচ্ছে করোনা ভাইরাস

Share This
 দেশের খবর
সীমান্তে প্রহরারত আইটিবিপির জওয়ানরা 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৫/০৫/২০২০ : করোনা ভাইরাসের মোকাবিলায় লড়াই করছে গোটা দেশ। কিন্তু এই মুহূর্তের সবচেয়ে খারাপ খবর হল, দেশের আধা সামরিক বাহিনীর জওয়ানদের মধ্যে ক্রমেই ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। আজ আইটিবিপির ৫৮ জন জওয়ান দিল্লীর নয়ডার সেনা হাসপাতালে করোনা  ভর্তি হয়েছেন হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে।
আজ দিল্লীর নয়ডায় সেনা (রেফারেল) হাসপাতালে ইন্ডো টিবেটান  বর্ডার পুলিশের ৫৮ জন জওয়ান করোনা পজিটিভ নিয়ে ভর্তি হওয়ার খবর জানিয়েছেন ITBP র  DG এস এস দেশওয়াল। নয়ডার এই রেফারাল হাসপাতালে মোট ২০০ টি বেড সংরক্ষিত রয়েছে করোনা রোগীদের জন্যে। এখানে ITBP,  BSF ও CISF জওয়ানদের করোনা চিকিৎসার জন্যে সংরক্ষিত করা আছে;  সেখানেই এই জওয়ানদের চিকিৎসা শুরু হয়েছে বলে জানা গিয়েছে। 
আইটিবিপির ডিজি এস এস  দেশওয়াল আজ জানিয়েছেন, "এই হাসপাতালে ব্যবস্থাপনা খুব ভাল। এখানে ডাক্তার এবং  স্বাস্থ্য কর্মীদের কাছে করোনা চিকিৎসার উপযোগী সব রকম আনুসাঙ্গিক উপকরণ এবং কিট রয়েছে। করোনা রোগীদের সংস্পর্শে আসা অন্যান্য জওয়ানদেরকেও কোয়ারেন্টাইন রাখার ব্যবস্থা করা হয়েছে।"
প্রসঙ্গত উল্লেখ্য, এখনো পর্যন্ত সিআরপিএফ-এর ১৫০ জন জওয়ান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, বিএসএফ-এর ৬৭ জন জওয়ান এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। আজ আইটিবিপির ৫৮ জন জওয়ান করোনা রোগে আক্রান্ত হয়ে ভর্তি হলেন। এছাড়া এখনো পর্যন্ত সিআইএসএফ, বিএসএফ এবং এসএসবির  কিছু জওয়ানও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানতে পারা যাচ্ছে। তবে তাঁরা সংখ্যায় কম। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages