তিন ভারতীয় সাংবাদিক জিতে নিলেন ২০২০ সালের 'পুলিৎজার এওয়ার্ড' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তিন ভারতীয় সাংবাদিক জিতে নিলেন ২০২০ সালের 'পুলিৎজার এওয়ার্ড'

Share This
দেশের খবর
চান্নি (বাম), মুক্তার (মাঝে) ও দার ইয়াসিন (ডানদিকে)

আজ খবর (বাংলা), ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র, ০৫/০৫/২০২০ : তিনজন ভারতীয় চিত্র সাংবাদিক ফটো জার্নালিজম বিভাগে জিতে নিলেন  ২০২০ সালের 'পুলিৎজার এওয়ার্ড'।
ভারতের যে তিনজন চিত্র সাংবাদিক এবছর পুলিৎজার এওয়ার্ড পেলেন, তাঁরা হলেন দার ইয়াসিন, মুক্তার খান ও চান্নি আনন্দ। এঁরা তিনজনেই জম্মু ও কাশ্মীরের বাসিন্দা। দার ইয়াসিন ও মুক্তার খান কাশ্মীরের মানুষ এবং চান্নি  আনন্দ জম্মুর বাসিন্দা। দার ইয়াসিন আজ টুইট করে জানিয়েছেন, "ধন্যবাদ সকলকে, আমার বন্ধুরা, সহকর্মীরা এবং আমার শুভানুধ্যায়ীদের ধন্যবাদ আমার পাশে দাঁড়ানোর জন্যে। এমন একটা এওয়ার্ড পাওয়ার কথা আমরা অনেকেই স্বপ্ন দেখি, আমিও দেখেছি, আজ সেটা আমার কাছে বাস্তব  হয়েছে। আমি সকলের আছে কৃতজ্ঞ।"
চান্নি আনন্দ এই এওয়ার্ড পেয়ে আপ্লুত হয়ে গিয়েছেন। তিনি টুইট লিখেছেন, "আমি এই মুহূর্তে বাক্যহারা হয়ে গিয়েছি। আমি ভাবতেই পারিনি এইরকম একটা আন্তর্জাতিক পুরস্কার আমি পাব; যে ছবিগুলির জন্যে আমাকে পুরস্কৃত করা হয়েছে, সেগুলি আমি গত ২০ বছর ধরে তুলেছিলাম। আমি ভীষণ আনন্দ পেয়েছি।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages