করোনামুক্ত ত্রিপুরায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ২৪ জন বিএসএফ জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনামুক্ত ত্রিপুরায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ২৪ জন বিএসএফ জওয়ান

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, ০৮/০৫/২০২০ : প্রতিদিনই দেশের বিভিন্ন প্রান্ত থেকে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসছে। কিন্তু সবচেয়ে উদ্বেগজনক হল দেশের সেনাবাহিনীর মধ্যে করো সংক্ৰমন ছড়িয়ে যাওয়া। আজ খবর পাওয়া গেল, ত্রিপুরা রাজ্যে  বিএসএফ-এর ২৪ জন জওয়ান নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
জানা যাচ্ছে, ত্রিপুরা রাজ্যের ধলাই জেলায় আমবাসা নামক জায়গায় বিএসএফ-এর ৮৬ নম্বর ব্যাটেলিয়নের সদর দফতরে কর্মরত ২৪ জন জওয়ানের দেহে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব জানিয়েছেন, "সাবধান, ত্রিপুরার ধলাই জেলায় আমবাসার ৮৬ নম্বর ব্যাটেলিয়নের সদর দফতরে কর্মরত ২৪ জন জওয়ানের দেহে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। এই মুহূর্তে ত্রিপুরা রাজ্যে করোনা  ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৮৮, যার মধ্যে মোট ৮৬ জনের চিকিৎসা চলছে। ২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। তবে ত্রিপুরার সাধারণ মানুষের মধ্যে কারোর শরীরে এই মারণ ভাইরাস নেই। তবু সতর্ক থাকুন, সাবধান থাকুন ,"
প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই দেশের তৃতীয় রাজ্য হিসেবে ত্রিপুরা নিজেদের রাজ্যকে করোনামুক্ত রাজ্য হিসেবে ঘোষণা করেছিল। এই মুহূর্তে ত্রিপুরায় যে সব করোনা রোগীদের চিকিৎসা চলছে, তাঁরা কেউই ত্রিপুরার বাসিন্দা নন, সকলেই বাইরে থেকে এসে ত্রিপুরায় কাজ করছেন বা অস্থায়ীভাবে বসবাস করেন। তবে কোনো ত্রিপুরাবাসীর দেহে যে করোনা ভাইরাস নেই তা স্পষ্ট করে দিয়েছেন রাজ্যে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages