রাজ্যে করোনায় মৃত্যু বেড়ে ৬৮, মোট আক্রান্ত ১৩৪৪ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে করোনায় মৃত্যু বেড়ে ৬৮, মোট আক্রান্ত ১৩৪৪

Share This
 রাজ্য

আজ খবর ( বাংলা), কলকাতা, ০৫/০৫/২০২০ : করোনা মহামারীর মোকাবিলায় গোটা দেশের মত পশ্চিমবঙ্গেও চলছে তৃতীয় দফার লক ডাউন। যা শুরু হয়েছে গতকাল থেকে এবং চলবে আগামী ১৭ তারিখ পর্যন্ত। এখনো পর্যন্ত করোনা মহামারীর মোকাবিলায় রাজ্যের পরিস্থিতির কথা আজ সাংবাদিক বৈঠকে জানালেন রাজ্যের স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।
স্বরাষ্ট্র সচিব আজ জানান, " এখনো পর্যন্ত রাজ্যে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ১৩৪৪, যার মধ্যে ৯৪০ জন  পজিটিভ অর্থাৎ যাঁরা এখন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন মোট ৮৫ জন মানুষ। পশ্চিমবঙ্গে এখনো পর্যন্ত করোনা রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন মোট ৬৮ জন।"
পশ্চিমবঙ্গে করোনা রোগ থেকে চিকিৎসা পেয়ে সুস্থ হয়ে উঠেছেন মোট ২৬৪ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে হাসপাতালগুলি  থেকে ছাড়া পেয়ে গিয়েছেন মোট ৪৬ জন। আরও কিছু রোগী ছাড়া পাওয়ার অপেক্ষায় আছেন। রাজ্যের স্বরাষ্ট্র সচিব জানিয়েছেন, "এই মুহূর্তে রাজ্যের হোম কোয়ারেন্টাইন রয়েছেন মোট ৫৫৬১ জন মানুষ। রাজ্য সরকার আক্রান্ত রোগীদের সুস্থ করে তুলতে সব রকম প্রচেষ্টা চালাচ্ছে।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages