অবন্তীপুরায় এক জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী, উদ্ধার এ কে ৫৬ রাইফেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবন্তীপুরায় এক জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী, উদ্ধার এ কে ৫৬ রাইফেল

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), অবন্তীপুরা, জম্মু ও কাশ্মীর, ০৬/০৫/২০২০ : সামরিক বাহিনীর শীর্ষ পদে থাকা অফিসারদের মৃত্যুর পর কাশ্মীর উপত্যকায় তল্লাশি অভিযান আরও জোরদার করা হয়েছে। আজ অবন্তীপুরার সারসালি খ্রীউ এলাকায় একটি গ্রামে অপারেশন চালাতে গিয়ে অন্তত ১২ থেকে ১৫টি বাড়ি খালি করে দেওয়া হয়েছে এবং বাসিন্দাদেরকে অন্যত্র  সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।  
গতকাল রাত্রে  এই গ্রামে এক জঙ্গীর লুকিয়ে থাকার খবর পেয়ে তল্লাশি অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এনকাউন্টারে এই অঞ্চলে লুকিয়ে থাকা সেই জঙ্গীকে নিকেশ করা হয়েছে। তার কাছে থেকে পাওয়া গিয়েছে একটি এ কে ৫৬ রাইফেল ও অন্যান্য বেশ কিছু সামগ্রী। 
গতকাল রাতে অবন্তীপুরার এই অভিযানটি ছিল এই নিয়ে এই অঞ্চলের  তৃতীয় অভিযান। একেবারে সুনির্দিষ্ট খবর পেয়েই এখানে অভিযান চালিয়েছিল নিরাপত্তা বাহিনী। অবন্তিপুরার এই অভিযান এখনো শেষ হয়ে যায় নি, বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।  নিরাপত্তা বাহিনী এখনো সেখানে তল্লাশি  চালাচ্ছে, খুঁজে দেখা হচ্ছে, আর কেউ সেখানে লুকিয়ে আছে কিনা।
বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

নিউজ আপডেট ১ : অবন্তীপুরায় আরও একজন সন্ত্রাসবাদিকে খতম করা গিয়েছে বলে নিউজ আপডেটে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages