কাশ্মীরে সন্ত্রাসবাদীদের সাথে লড়াই শুরু ১৫ কর্পসের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে সন্ত্রাসবাদীদের সাথে লড়াই শুরু ১৫ কর্পসের

Share This
দেশের খবর

আজ খবর(বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২২/০৪/২০২০ : দেশ যেমন একদিকে অদৃশ্য শক্তি কোরোনার বিরুদ্ধে লড়াই করে চলেছে, ঠিক তার পাশাপাশি জম্মু ও কাশ্মীরের  উপত্যকায় সীমান্ত অঞ্চলগুলিতে সন্ত্রাসবাদীদের সাথেও কঠিন লড়াই করে চলেছে।
আজ জম্মু ও কাশ্মীরের সোপিয়ানের  কাছে মেলেহুৱা নামে একটি গ্রামে সন্ত্রাসবাদীদের সাথে তুমুল সংঘর্ষ বেঁধে গিয়েছে ভারতীয় সেনাবাহিনীর। প্রথমে সন্ত্রাসবাদীদের আত্মসমর্পনের কথা বলা হলে তারা গুলি চালাতে শুরু করে দেয়। জবাবে সেনাবাহিনীও গুলি চালাতে শুরু করে। ক্রমেই গোটা এলাকা একটা যুদ্ধক্ষেত্রের চেহারা নেয়। গোটা এলাকা ঘিরে রেখেছে সেনাবাহিনী। 
ওই লড়াইয়ে সন্ত্রাসবাদীদের সাথে আজ ভারতীয় সেনাবাহিনীর বিশেষ একটি গ্রূপের সংঘর্ষ শুরু হয়েছে, এই গ্রূপের নাম 'চিনার কর্পস'। এই দলের আর এক নাম হল 'ফিফটিন কর্পস', এই বাহিনীকে পাকিস্তান ও চীনের সাথে যুদ্ধ করার জন্যে বিশেষ প্রশিক্ষণ দিয়ে তৈরী করা হয়। যুদ্ধক্ষেত্রে এরা  বিশেষভাবে পারদর্শী হয়। বর্তমানে শুধুমাত্র কাশ্মীরেই এই গ্রূপকে রাখা আছে। এখনো পর্যন্ত যা খবর পাওয়া গিয়েছে, এই বাহিনীর সাথে যুদ্ধ করতে গিয়ে ২ জন  সন্ত্রাসবাদীর ইতিমধ্যেই মৃত্যু হয়েছে। তবে ওখানে লড়াই এখনো পর্যন্ত চলছে বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।
বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages