ত্রাণ দিতে যাওয়া সাংসদ জন বার্লাকে আটকে দিল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রাণ দিতে যাওয়া সাংসদ জন বার্লাকে আটকে দিল পুলিশ

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), আলিপুরদুয়ার, পশ্চিমবঙ্গ, ১২/০৪/২০২০ :  করোনা মহামারীর মোকাবিলার জন্যে গোটা দেশ জুড়ে চলছে লক ডাউন, এই সময়  দুর্গতদের  জন্যে ত্রাণ সামগ্রী বিলি করতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়লেন  আলিপুদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লা।  
আজ বিজেপির এই সাংসদ নিজের কেন্দ্রেই চাল, গম ও অন্যান্য আনাজপত্র  বিলি করতে গিয়েছিলেন। কিন্তু পথের মাঝে একটি অরণ্যের মধ্যে সামনে ও পিছন দুই দিক থেকেই দুই থানার পুলিশ এসে ত্রাণ নিয়ে যাওয়া গাড়িগুলির পথ রোধ করে দাঁড়ায় বলে অভিযোগ করেছেন জন বার্লা। সাংসদ  বলেন,"একদিক থেকে বিন্নাগুড়ি ও আর একদিক থেকে বানারহাট থানার পুলিশ আমাদের ফরেস্টের  মধ্যেই আটকে দেয়।"
বিজেপির তরফ থেকে গত কয়েকদিন ধরেই অভিযোগ করা হচ্ছে যে তাদের কোনো নেতা নেত্রীকে বা সাংসদকে ত্রাণ বিলি করতে দেওয়া হচ্ছে না পশ্চিমবঙ্গে। এর আগে কলকাতায় বিজেপি নেতা সাযন্তন বসুকেও ত্রাণ বিলি করতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছিল রাজ্য বিজেপি। গতকাল রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব রাজ্যপাল জগদীপ ধনকরের কাছে স্মারকলিপি পেশ করে যে  12 দফা অভিযোগ জানিয়ে এসেছিল, তার মধ্যে অন্যতম অভিযোগ ছিল, বিজেপির কর্মীদের রাজ্যে ত্রাণ বিলি করতে দেওয়া হচ্ছে না। আজ জন বার্লার ক্ষেত্রেও একই ঘটনা ঘটল।
দেখুন ভিডিও -
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages