করোনা থেকে সুস্থ হয়ে ওঠার হার বাড়ছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা থেকে সুস্থ হয়ে ওঠার হার বাড়ছে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২৮/০৪/২০২০ : ভারতে করোনা আক্রান্তের রোগীদের  সুস্থ হয়ে ওঠার সংখ্যা বেশ কিছুটা বেড়েছে বলে জানালো দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক।
ভারতে এখনো পর্যন্ত ৬,৮৬৯ জন করোনা আক্রান্ত রোগী সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন এবং তাঁদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। আমাদের দেশে করোনা রোগীর আরোগ্যের শতকরা হিসেবে এখন ২৩.৩% বলে জানানো হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের তরফ থেকে।  নতুন করে আরও ১,৫৪৩টি নতুন সংক্ৰমন  ধরে এখনো পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২৯,৪৩৫ বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার দপ্তরের যুগ্ম সচিব লব আগরওয়াল। 
গতকাল সরকারিভাবে জানানো হয়েছিল করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন এমন রোগীর শতকরা হিসেবে হল ২২.১৭%, কিন্তু আজ জানানো হল এই পরিসংখ্যানের উন্নতি হয়ে এখন দাঁড়িয়েছে ২৩.৩% এ;  এই যে প্রতিদিন প্রচুর পরিমাণে রোগী সুস্থ হয়ে উঠছেন, সেটাই দেশের কাছে সবথেকে বড় খুশির খবর। দিন দিন এই সংখ্যাটা আরও বাড়ছে। লব আগরওয়াল জানিয়েছেন, গত ২৮ দিনে দেশের ১৭টি জেলা থেকে নতুন করে করোনা আক্রান্তের কোনো খবর পাওয়া যায় নি। এই অবস্থার আরও উন্নতি ঘটাতে হবে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages