ভারতবর্ষ হল মুসলিমদের জন্যে একটি স্বর্গ : মুক্তার আব্বাস নকভি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতবর্ষ হল মুসলিমদের জন্যে একটি স্বর্গ : মুক্তার আব্বাস নকভি

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২১/০৪/২০২০ : ভারতবর্ষ হল সংখ্যালঘু সম্প্রদায় এবং মুসলিমদের জন্যে একটি স্বর্গ, এখানে সংখ্যা লঘু ও মুসলিমদের সব রকম স্বার্থ সুরক্ষিত থাকে, বললেন, সংখ্যালঘু সম্পর্কিত দপ্তরের কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নকভি।
কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নকভি আজ বলেন, "ভারত হল সব সংখ্যালঘু মানুষ এবং মুসলিমদের জন্যে স্বর্গ, এখানে সব সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের সামাজিক, ধর্মীয় এবং অর্থনৈতিক অধিকার সুরক্ষিত থাকে। অন্যান্য যে কোনো দেশের তুলনায় ভারতে সংখ্যালঘু মানুষ অনেক বেশি সুরক্ষিত থাকেন। যদি কেউ মনে করেন আমি এই কথা বলছি কোনো অন্ধ বিশ্বাস থেকে, তাহলে আমি বলব তাঁদের দেখা উচিত দেশের মাটিতে ঘটে চলা প্রকৃত বাস্তবের দিকে। এখানে সেকুলারিজম ও হারমনি কোনো পলিটিকাল ফ্যাশন নয়, বরং প্যাশন বলতে পারেন।"
মুক্তার আব্বাস নকভি  আজ সাংবাদিকদের বলেন, "আমরা আমাদের কাজ করে চলেছি। মোদীজি সকলের কথা বলেন, তিনি দেশের ১৩০ কোটি মানুষের কথা ভাবেন, সকলের মঙ্গলের জন্যেই কাজ করে চলেন। সেটা যাঁরা দেখতে পাচ্ছেন না, সেটা তাঁদের সমস্যা। আমাদের সমস্যা নয়। দেশের সংখ্যালঘু সমেত সবকয়টি শাখা যথেষ্ট খুশি ও আনন্দিত। যাঁরা এত সুন্দর পরিবেশকে বিষিয়ে দিতে চাইছেন, তাঁরা আর যাই  হোক না কেন, ভারতীয় মুসলিমের প্রকৃত বন্ধু ও শুভানুধ্যায়ী হতে পারেন না।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages