মহিলার গায়ে থুতু, ধৃত যুবক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহিলার গায়ে থুতু, ধৃত যুবক

Share This
হচ্ছেটা কি

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র,  ১৮/০৪/২০২০ : মুম্বইয়ের কলিনা মার্কেটের কাছে এক মণিপুরী মহিলার গায়ে থুতু দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল মুম্বই পুলিশ। 
মহিলার গায়ে থুতু দেওয়ার ঘটনাটি ঘটেছে আজ সকালে। এক মণিপুরী মহিলা তাঁর বোনের সাথে কলিনা মার্কেট এলাকায় একটি মুদির দোকানে যাচ্ছিলেন। সেই সময় মহম্মদ আমির মহাম্মদ ইলিয়াস নামে এক ২৩ বছরের যুবক  তাঁদের পথ আটকে দাঁড়ায়, এবং তাঁর বাইকে লিফট দিতে চায় কলিনা মার্কেটেরই বাসিন্দা ওই মণিপুরী মহিলা সেই প্রস্তাব প্রত্যাখ্যান  করায় ওই যুবক মহিলার মুখে লাগানো মাস্ক ছিনিয়ে নেয়, এবং অশ্রাব্য ভাষায় কথা বলতে থাকে। এই সময় ওই যুবক মহিলার গায়ে থুতু দেয় বলে অভিযোগ উঠেছে।
বিষয়টি নিয়ে জাতীয় মহিলা কমিশন তিন সদস্যের একটি দল গঠন করে ঘটনার তদন্ত করতে নির্দেশ দেয়. এরপর ওই যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলে তাকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে যায়। শুধু জাতীয় মহিলা কমিশনই নয়, সমাজ কর্মী লিন্ডা নিউমাই এই ঘটনা নিয়ে সরব হয়েছেন। ওই ব্যক্তির বিরুদ্ধে ২৭০ ও ৩৫২  মামলা রুজু করেছে মুম্বই পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages