আগামীকাল সকালে ফের জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন নরেন্দ্র মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীকাল সকালে ফের জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন নরেন্দ্র মোদী

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন  দিল্লী, ১৩/০৪/২০২০  :  আগামীকাল সকাল ১০টার সময় ফের একবার জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
করোনা মহামারীর মোকাবিলায় গোটা দেশ জুড়ে চলছে লক ডাউন। গোটা দেশের মানুষ রয়েছেন নিজেদের বাড়িতে। প্রধানমন্ত্রীর দপ্তর সূত্রে জানা গিয়েছে আগামীকাল সকাল ১০টায় তিনি জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন। এর আগে গত মাসের ২৪ তারিখে মোদী জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছিলেন এবং গোটা দেশ জুড়ে ২১ দিনের লক ডাউন ঘোষণা করেছিলেন। আগামীকাল ১৪ তারিখ সেই লক ডাউনের ২১ দিন পূর্ণ হয়ে যাচ্ছে।
আগামীকাল শুরু হচ্ছে বাংলা নতুন বছরের প্রথম দিন, শুধু বাংলা নয়, পাঞ্জাব, আসাম বা অন্যান্য বেশ কিছু রাজ্যের আঞ্চলিক ক্যালেন্ডারেও শুরু হয়ে যাচ্ছে নতুন বছর, আর আগামীকালকের দিনটিকেই প্রধানমন্ত্রী বেছে নিয়েছেন জাতির উদ্দেশ্যে ভাষণ দেওয়ার জন্যে।
দিন দুয়েক আগেই দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে কথা বলে নিয়েছেন প্রধানমন্ত্রী। সেই বৈঠকে বেশ কিছু রাজ্যের মুখ্যমন্ত্রীরা লক ডাউন চালিয়ে নিয়ে যাওয়ার অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রীকে, কিন্তু তখনই সিদ্ধান্ত না নিয়ে আগামীকালের ভাষণে তিনি তাঁর সিদ্ধান্তের কথা জানাবেন বলে জানা গিয়েছে । 
গোটা দেশেই করোনা সংক্ৰমণ বেড়েছে, এই পরিস্থিতিতে দেশের কোন জায়গায় কতটা সংক্ৰমণ বেড়েছে, কোথায় তেমনভাবে বাড়েনি, সেই সব নিয়েই সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর। গোটা দেশকে তিনটি রঙে ভাগ করে গুরুত্ত্ব অনুযায়ী আলাদা আলাদা করে প্রধানমন্ত্রী ফের একবার লক ডাউনের ঘোষণা করবেন, নাকি গোটা দেশ জুড়েই ফের ২ সপ্তাহের জন্যে এক রকমভাবে লক ডাউন ঘোষণা করবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। ঠিক কোন কোন বিষয়ে তিনি লক ডাউন থেকে ছাড় দেবেন, সেটা তিনি আগামীকালের ভাষণেই পরিষ্কার করে বলে দেবেন বলে মনে করা হচ্ছে।
এই মুহূর্তে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৯,১৫২ ছুঁয়েছে। গত ২৪ ঘন্টায় মোট ৭৯৬টি করোনা আক্রান্তের খবর নতুন করে পাওয়া গিয়েছে বলে জানিয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages