এবার পাকিস্তান ভারতে করোনা রোগী চালান করতে চাইছে : ডিজিপি, জম্মু ও কাশ্মীর পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার পাকিস্তান ভারতে করোনা রোগী চালান করতে চাইছে : ডিজিপি, জম্মু ও কাশ্মীর পুলিশ

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২২/০৪/২০২০ : এবার একেবারে ঘৃণ্য খেলায় নেমেছে পাকিস্তান, করোনা রোগীদের এবার পাকিস্তান থেকে ভারতে চালান করতে চায় তারা, আজ এমনই এক বার্তা দেওয়া হল জম্মু ও কাশ্মীর পুলিশের তরফ  থেকে। 
আজ জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিং জানিয়েছেন, "আমরা এখনো পর্যন্ত যা জানতে পারছি, এতদিন পর্যন্ত পাকিস্তান আমাদের দেশে সন্ত্রাসবাদীদেরকে চালান করেছে, এবার তারা তাদের দেশ থেকে একই কায়দায় করোনা রোগীদেরকে চালান করতে  চাইছে, যাতে জম্মু ও কাশ্মীর উপত্যকায় করোনা সংক্ৰমন ভয়াবহ আকার ধারণ করে; এটা তারা সুপরিকল্পিতভাবে করতে চাইছে।"
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক সূত্রে জানা  গিয়েছে, এখনো পর্যন্ত জম্মু ও কাশ্মীরে করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩৮০ (মৃতের সংখ্যা ধরে)। ডিজিপি দিলবাগ সিং-এর এই ধরনের  সতর্ক বার্তার পর জম্মু ও কাশ্মীর পুলিশ আরও সজাগ হয়ে গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages