কানাডার সাংসদের ৮০ বছর বয়স্ক মা ভারতে লক ডাউনের কারণে আটকে রয়েছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কানাডার সাংসদের ৮০ বছর বয়স্ক মা ভারতে লক ডাউনের কারণে আটকে রয়েছেন

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), লুধিয়ানা, পাঞ্জাব, ২২/০৪/২০২০ : কানাডার এক ভারতীয় বংশোদ্ভূত সাংসদের ৮০ বছর বয়স্ক মা ভারতে লক ডাউনের কারণে ভারতে আটকে রয়েছেন। তিনি এখনো কানাডায় ফিরে যেতে পারেন  নি।
কানাডার ওই সাংসদের নাম সুখ ঢালওয়াল। তাঁর মা অমরজিৎ কৌর বলেছেন, "প্রায় ২৫ হাজার থেকে ৩০ হাজার কানাডিয়ান এই মুহূর্তে ভারতে আটকে রয়েছেন। আমি আমার ছেলেকে বলেছি, আগে তাঁদেরকে কানাডায় ফিরিয়ে নিয়ে যেতে, কেননা তাঁদের অনেকেই সেখানে কাজে ব্যস্ত থাকেন, অনেকের নিজস্ব ব্যবসা রয়েছে, তাই তাঁদের ক্ষতি হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।"
বৃদ্ধা জানিয়েছেন, "আমার কোনো তাড়া নেই, কানাডার প্রচন্ড শীতপ্রবাহ থেকে বাঁচতেই আমি আমার পুরোন দেশে ফিরে এসেছিলাম, আমার ছোটবেলাটা কেটেছিল সুজাপুরে। সেখানেই নিজেদের বাড়িতে আমি রয়েছি। আমার দেখাশুনার জন্যে একটি ভৃত্য সবসময় আমার কাছে থাকে, তাই আমার খুব একটা অসুবিধা হচ্ছে না. লক ডাউনের ফলে এখানে প্রচুর কানাডিয়ান আটকে পড়েছিলেন, যাঁদের মধ্যে অনেককেই ৮টি বিমানে করে ধাপে ধাপে কানাডায় ফিরিয়ে দেওয়া গিয়েছে। মনে হয় এর মধ্যে আরও দুই একটি বিমান কানাডিয়ানদের নিয়ে সেদেশে পৌঁছাবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages