নেটওয়ার্ক ভাল না আসায় গাছের মাথায় উঠে অনলাইন ক্লাস নিচ্ছেন শিক্ষক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নেটওয়ার্ক ভাল না আসায় গাছের মাথায় উঠে অনলাইন ক্লাস নিচ্ছেন শিক্ষক

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), বাঁকুড়া, পশ্চিমবঙ্গ, ২৩/০৪/২০২০ : মোবাইল ফোনে ভাল নেট ওয়ার্ক পাওয়া যাচ্ছে না, তাই গাছে উঠে পড়লেন শিক্ষক আর গাছের মাথা থেকেই শুরু করে দিয়েছেন অনলাইন শিক্ষকতা।
গোটা দেশে এখন করোনা মহামারীর মোকাবিলায় চলছে লক ডাউন। কিন্তু সর্বত্রই অনলাইনে চলছে পড়াশুনা। বাঁকুড়া জেলার এক শিক্ষক, সুব্রত পতি, গ্রামের মধ্যে থেকে ভাল নেট ওয়ার্ক পাচ্ছিলেন না তাঁর মোবাইল ফোনে, যার জন্যে অনলাইন ক্লাস নিতে তাঁর বেশ অসুবিধা হচ্ছিল, এই কারণে তিনি গাছে উঠে বসেন, গাছের মাথায় তিনি বানিয়ে নেন নিজের কর্মস্থল, বা ক্লাসরুম । এখন সারাদিন ধরে গাছের মাথা থেকেই অনলাইনে শিক্ষাকতা  করতে তাঁর আর কোনো অসুবিধা হচ্ছে না বলে জানান ওই শিক্ষক। 
সুব্রতবাবু বলেন, "আমি প্রতিদিন সকাল সাড়ে ৯টা  থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত বিভিন্ন বিষয়ে ছাত্রদেরকে অনলাইনে পড়াই । কিন্তু গ্রামের মধ্যে  অত্যন্ত দুর্বল নেট ওয়ার্ক থাকায় ঠিকমত ক্লাস নিতে পারছিলাম না। তাই গাছের ওপরে ওঠার সিদ্ধান্ত নিই। এখন দেখতে পাচ্ছি, আমার কোনো অসুবিধা হচ্ছে না। নেটওয়ার্ক খুব ভাল আসছে। তাই গাছের মাথা থেকেই আমি অনলাইন ক্লাস চালিয়ে যাচ্ছি।"
গাছের মাথা থেকে নের্টওয়ার্ক ভাল আসায় শিক্ষক খুশি, তাই খুশি ছাত্ররাও।

সৌজন্যে : ANI

আরও পড়ুন : "করোনা নিয়েও সুস্থ সন্তানের জন্ম দিলেন এক মা"  https://www.aajkhabor.com/2020/04/blog-post_846.html


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages