আসামে আগামীকাল থেকে খুলে যাচ্ছে মদের দোকানগুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসামে আগামীকাল থেকে খুলে যাচ্ছে মদের দোকানগুলি

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), গুয়াহাটি, আসাম, ১২/০৪/২০২০ : মদ্যপ্রেমীদের জন্যে সুখবর। আসামে আগামীকাল থেকে প্রতিদিন নির্দিষ্ট সময়ের জন্যে  খুলে যাচ্ছে মদের দোকানগুলি। 
আগামীকাল অর্থাৎ ১৩ তারিখ থেকে আসামের মদের দোকানগুলি খুলে দেওয়া হয়েছে। আগামীকাল থেকে  আসামের সর্বত্র সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মদের দোকান খোলা থাকবে বলে জানা গিয়েছে। আসামের আবগারি  দপ্তরের অতিরিক্ত কমিশনার এস কে মেধি সব ডেপুটি কমিশনারদের চিঠি  দিয়েছেন যে, রাজ্যের মদের দোকানগুলি ১৩ তারিখ থেকে নির্দিষ্ট সময়ের জন্যে খোলা থাকবে, তবে স্বাস্থ্য বিধি সবটাই মেনে চলতে হবে, অর্থাৎ গ্লাভস বা মাস্ক তো পড়তেই হবে, তার সাথে মদ কিনতে গিয়ে ক্রেতাদেরকে নিজেদের মধ্যে যথেষ্ট দূরত্বও বজায় রাখতে হবে। কোথাও থুতু ফেলা যাবে না।
মদের দোকানগুলির পাশাপাশি হোলসেল ওয়ার হাউস, বটলিং প্ল্যান্টস, ডিস্টিলারিজ এবং বেওয়ারিজ-এর অনুমতিও দেওয়া হয়েছে আসাম রাজ্যে, যেগুলি খুলে যাবে আগামীকাল থেকেই। বিদেশী মদের সাথে সাথে দেশি মদের দোকানগুলোও খুলবে আগামীকাল থেকেই। মদের কারখানা বা বটলিং প্ল্যান্ট গুলিতে ৫০% শ্রমিক কাজ করতে পারবে, এবং তাদের কারখানায় থাকা, খাওয়া ও অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া ছাড়াও যদি কাউকে কারখানায় নিয়ে আসতে  হয়, সেক্ষেত্রে গাড়ির ব্যবস্থা করবে কর্তৃপক্ষ সংস্থাগুলিই। যে সব গাড়িতে মদ ডেলিভারি করা হবে সেগুলির নম্বর জমা দিয়ে ডেপুটি কমিশনারের থেকে অনুমতি নিতে হবে।
পশ্চিমবঙ্গে এখনো মদের দোকান খোলার কোনো খবর নেই, তাই এই রাজ্যের  সুরাপ্রেমীদের জন্যে কোনো সুখবর নেই এখনো পর্যন্ত।

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages