পুলওয়ামায় ৩ জঙ্গীকে নিকেষ করল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলওয়ামায় ৩ জঙ্গীকে নিকেষ করল নিরাপত্তা বাহিনী

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), পুলওয়ামা,  জম্মু ও কাশ্মীর,  ২৫/০৪/২০২০ :  ফের দফায় দফায় নিরাপত্তা বাহিনীর সাথে গুলির সংঘর্ষে তিন জঙ্গী নিহত হওয়ার খবর সামনে এল জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা থেকে।
এই সেই পুলওয়ামা, যেখানে সিআরপিএফ বাহিনীর কনভয়ে হামলা চালিয়েছিল জঙ্গীরা। বহু জওয়ান শহীদ হয়েছিলেন দেশের জন্যে। আজ সকাল  থেকেই পুলওয়ামার গোরিপোরা ও অবন্তীপুরা এলাকায় সশস্ত্র জঙ্গীদের সাথে দফায় দফায় সংঘর্ষ লেগে যায় নিরাপত্তা বাহিনীর। বার বার ঘোষণা করেও ওই জঙ্গীরা অস্ত্র সমর্পন না করে গুলি চালিয়ে যাচ্ছিল। নিরাপত্তাবাহিনীর জওয়ানরাও চতুর্দিক ঘিরে ফেলে তাদের চেপে ধরেন।
দীর্ঘক্ষণের এনকাউন্টারে এখনো পর্যন্ত দুইজন সন্ত্রাসবাদী ও তাদের একজন সহযোগী নিহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। ওই জঙ্গীদের এখনো পর্যন্ত চিহ্নিত করা সম্ভব হয়নি, তাদের কোনো পরিচয় এখনো পর্যন্ত জানা যায় নি। এনকাউন্টারের ঘটনায় তিন জঙ্গীর  মৃত্যু হয়েছে বলে জানিয়েছে,  কাশ্মীর জোন পুলিশ। এনকাউন্টার এখনো চলছে পুলওয়ামায়, বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages