করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলে বন্দরকর্মীরা পাবেন ৫০ লক্ষ টাকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলে বন্দরকর্মীরা পাবেন ৫০ লক্ষ টাকা

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২৮/০৪/২০২০ : এবার বন্দরের কাজে নিযুক্ত মানুষরা করোনা রোগে মারা গেলে ৫০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেবে কেন্দ্র সরকার। 
জাহাজ চলাচল মন্ত্রক সিদ্ধান্ত নিয়ে জানিয়েছে, কোভিড – ১৯ এর কারণে বন্দরের কোনো কর্মীর মৃত্যু হলে তাঁর নিকটাত্মীয়কে ৫০ লক্ষ টাকা  ক্ষতিপূরণ দেওয়া হবে। বন্দরের সব কর্মী,  সরাসরি বন্দর নিযুক্ত  চুক্তিবদ্ধ  শ্রমিক এবং অন্যান্য  চুক্তিবদ্ধ শ্রমিক সবার ক্ষেত্রেই এই সিদ্ধান্ত কার্যকর হবে।
বন্দরের কাজ করার সময়, যে সমস্ত কর্মী কোভিড – ১৯ এ সংক্রমিত হয়ে মারা যাবেন, তাঁদের নিকটজনেরাই এই ক্ষতিপূরণের আবেদন করতে পারবেন। এক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত নেবার ক্ষমতা বন্দরের চেয়ারম্যানকে দেওয়া হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই নিয়মটি কার্যকর থাকবে। তার পর পরিস্থিতি অনুযায়ী, সময়সীমা বাড়ানো হবে  কি না, তা বিবেচনা করা হবে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages