লক ডাউন ভেঙ্গে নামাজে বাধা, পাথরের আঘাতে আহত ৩ পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক ডাউন ভেঙ্গে নামাজে বাধা, পাথরের আঘাতে আহত ৩ পুলিশ

Share This
দেশের খবর
ঔরঙ্গাবাদের পুলিশ সুপার মোক্ষদা পাতিল 

আজ খবর (বাংলা), ঔরঙ্গাবাদ, মহারাষ্ট্র, ২৮/০৪/২০২০ : একসাথে নামাজ পড়তে বাধা দেওয়ার কারণে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে পুলিশের ওপর পাথর ছুঁড়তে শুরু করেছিল বেশ কিছু লোক। 
এই ঘটনাটি ঘটেছে গতকাল মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে। গতকালের এই ঘটনার বিবরণ দিয়ে ঔরঙ্গাবাদের পুলিশ সুপার মোক্ষদা পাতিল জানিয়েছেন, "আমরা গতকাল খবর পাই যে লক ডাউন ভেঙ্গেই এক জায়গায় ৪০ জন একসাথে নামাজ পড়তে এসেছে। তখন পুলিশ সেই জায়গায় যায়, উপস্থিত লোকেদের বারণ করলেও তারা কোনো কথা শুনতে চায় নি, উল্টে তারা বচসা শুরু করে দেয়। তখন তাদের মধ্যে কয়েকজনকে পুলিশ থানায় নিয়ে আসে, এরপরেই বাকিরা দল বেঁধে এসে থানার সামনে হাঙ্গামা শুরু করে দেয়, এবং পাথর ছুঁড়তে শুরু করে দেয়। পাথর এসে লাগে কর্মরত পুলিশ কর্মীদের গায়ে। এই ঘটনায় মোট ৩ জন পুলিশ আহত হয়েছেন।" 
পুলিশ সুপার বলেন, "আমরা এই ঘটনায় এখনো পর্যন্ত ৩১ জনকে গ্রেপ্তার করতে পেরেছি, বাকিদেরকেও শীঘ্রই গ্রেপ্তার করা হবে।" প্রসঙ্গত উল্লেখ্য, যেহেতু দেশের মধ্যে মহারাষ্ট্রের সবচেয়ে বেশি মানুষ করোনা মহামারীতে আক্রান্ত হয়েছেন, তাই সেই রাজ্যের পুলিশ লক ডাউন সফল করে তুলতে অনেকটাই কড়া মনোভাব নিয়েছে। তাছাড়া কেন্দ্র এবং রাজ্য সরকারের তরফ থেকে স্পষ্টভাবে বলে দেওয়া হয়েছিল কোনোভাবেই কোথাও ধর্মীয় সমাবেশ করা যাবে না। রামজান মাসের প্রার্থনাও যাতে সবাই ঘরের ভিতরে থেকে করেন , তার জন্যে দেশের বিভিন্ন মসজিদ এবং ধর্মীয় নেতারা দেশবাসীর কাছে আবেদন করেছিলেন। কিন্তু তা সত্ত্বেও এই ধরনের একটি দুর্ভাগ্যজনক  ঘটনা ঘটে গেল মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages