আগামী রবিবার ১৩০ কোটি মানুষের মহাশক্তির প্রকাশ দেখাবে ভারত : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী রবিবার ১৩০ কোটি মানুষের মহাশক্তির প্রকাশ দেখাবে ভারত : মোদী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৩/০৪/২০২০ : করোনা মহামারীর মোকাবিলায় ভারত জুড়ে চলছে লক ডাউন, আর তার মধ্যেই আজ ফের একবার জাতির উদ্দেশ্যে ভাষণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
মোদী তাঁর সংক্ষিপ্ত ভাষণে বলেন, "জনতা কার্ফু এবং এতদিন ধরে চলা লক ডাউন মেনে নেওয়ার জন্যে দেশবাসীকে ধন্যবাদ। মনে রাখবেন, লক ডাউনে দেশের কেউ একা নন, ১৩০ কোটি মানুষের শক্তি একত্রে রয়েছে। এই শক্তি দিয়েই আমরা করোনা মহামারীকে দেশ থেকে দূর করব। জনতা জনার্দন হল ঈশ্বরেরই একটা রূপ বলে আমি মনে করি। পুরো পরিস্থিতিকে সামলানোর জন্যে প্রশাসনের সাথে সহযোগিতা করার জন্যে দেশবাসীকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। করোনা মোকাবিলায়, ভারত গোটা বিশ্বে নজির সৃষ্টি করেছে।"
এইটুকু বলার পর নরেন্দ্র মোদী ফের একবার দেশবাসীর সামনে নতুন একটি প্রস্তাব রাখেন। এর আগে জনতা কার্ফুর সময়, যে সব মানুষ সামনে থেকে এবং পথে নেমে করোনা মোকাবিলা করছে, তাঁদের প্রতি সন্মান প্রদর্শনের জন্যে বাড়িতে থেকেই কাঁসর বা থালা বাজাতে বলেছিলেন তিনি , প্রধানমন্ত্রীর সেই আহবানে ব্যাপক সাড়া পাওয়া গিয়েছিল দেশ জুড়ে। তারপর এতদিন ধরে লক ডাউন চলার ফলে দেশবাসীর মনোবল যাতে অটুট থাকে তার জন্যে আগামী ৫ তারিখ রবিবার রাত্রি ৯টার  সময় ৯ মিনিট ধরে বাড়ির সব আলো নিভিয়ে দিয়ে বাড়ির দরজায়, বা বারান্দায় মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইল ফোনের ফ্ল্যাশ লাইট জ্বালাতে অনুরোধ করেছেন নরেন্দ্র মোদী।


মোদী এই বিষয়ে বলেছেন, "আগামী রবিবার ৫ তারিখে বাড়ির সব লাইট বন্ধ রেখে মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইল ফোনের ফ্ল্যাশ লাইট জ্বেলে ১৩০ কোটি মানুষের একত্রিত শক্তির প্রকাশ দেখাবে ভারত। সেই সময় গোটা ভারতের একত্রিত মহাশক্তির অনুভূতি পাওয়া যাবে। প্রত্যেক ভারতবাসী জানবেন, আমরা কেউ একা নই , আমরা সকলেই এক এবং একতাই  আমাদের মন্ত্র। আর সেই মন্ত্র দিয়েই আমরা হারিয়ে দেব করোনা মহামারীকে।"
মোদী বলেছেন, "ভারতের ১৩০ কোটি মানুষকে চিন্তা করুন, ভারত মাতাকে কল্পনা করুন, মনে মনে উৎসাহ পাবেন। যেকোনো সমস্যার সমাধান করার শক্তি পাবেন। আসুন আমরা কোরোনাকে পরাজিত করি, ভারতকে বিজয়ী করি।"
এরপর দেশবাসীকে সতর্ক করে তিনি বলেন, "আগামী ৫ তারিখে প্রদীপ বা মোমবাতি জ্বালাতে কেউ যেন বাড়ির বাইরে বেরিয়ে না আসেন, সামাজিক দূরত্ব বজায় রাখতেই হবে, তাই বাড়ি থেকে কেউ বের হবেন না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages