করোনা মোকাবিলা নিয়ে বাহারিনের রাজার সাথে কথা বললেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা মোকাবিলা নিয়ে বাহারিনের রাজার সাথে কথা বললেন মোদী

Share This
আন্তর্জাতিক
মোদির সাথে বাহ্রিনের রাজা (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৭/০৪/২০২০ : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বাহরীণের রাজা হামদ বিন ইসা আল খালিফার সঙ্গে টেলিফোনে কথা বলেন।
উভয় নেতা কোভিড-১৯ এর ফলে স্বাস্থ্য সঙ্কট এবং তার পরবর্তী পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এর মধ্যে রয়েছে লজিস্টিক ও আর্থিক ব্যবস্থাপনা। 
বর্তমান স্বাস্থ্য সঙ্কটে বাহরীণে বসবাসকারী বিশাল ভারতীয় সম্প্রদায়ের কল্যাণের জন্য রাজা ব্যক্তিগতভাবে খেয়াল রাখেন বলে জানিয়েছেন। বাহরীণে বসবাসরত ভারতীয়দের জন্য যে যত্ন ও ভালোবাসা সেদেশের কতৃপক্ষ দেখিয়ে থাকেন, তার জন্য প্রধানমন্ত্রী আন্তরিক কৃতজ্ঞতা জানান।
কোভিড-১৯ এর মোকাবিলা করতে দুই দেশের আধিকারিকরা যোগাযোগ রেখে চলবেন এবং যে কোন পরিস্থিতিতে এক দেশ অন্যের পাশে দাঁড়াবে বলে দুইনেতা সহমত পোষণ করেন।
প্রধানমন্ত্রী জানান, ভারত মনে করে বাহরীণ তার বিস্তৃত প্রতিবেশীর অংশ। গত বছর বাহারিনের সফরের কথাও প্রধানমন্ত্রী স্মরণ করেন।

 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages