'স্বামীকে সম্মানের সাথে সমাহিত করুন', মুখ্যমন্ত্রীকে কাতর আবেদন করোনা চিকিৎসারত মৃত ডাক্তারের স্ত্রীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'স্বামীকে সম্মানের সাথে সমাহিত করুন', মুখ্যমন্ত্রীকে কাতর আবেদন করোনা চিকিৎসারত মৃত ডাক্তারের স্ত্রীর

Share This
অফবিট

আজ খবর (বাংলা), চেন্নাই, তামিলনাড়ু, ২২/০৪/২০২০ :  আমার স্বামীর শেষ ইচ্ছা অনুযায়ী তাঁকে যেন সম্মানের  সাথে সমাহিত করা হয়, আজ সজল চোখে এমন একটি করুন আবেদন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর কাছে রাখলেন এক ডাক্তারের বিধবা স্ত্রী, যে ডাক্তার করোনা মহামারীর চিকিৎসা করতে গিয়ে প্রাণ হারিয়েছেন।
আনন্দি সিমন নামে ওই মহিলা বলেন, "আমার স্বামী ডক্টর হারকিউলিস সিমন প্রাণ হারিয়েছেন করোনা রোগীদের চিকিৎসা করতে গিয়ে। তাঁর দেহ কেউই সৎকার করতে চাইছিল না, শেষমেশ কফিনবন্দি করে তাঁর দেহ একটি সমাধিক্ষেত্রে সমাহিত করা হয়েছিল, কিন্তু আমার স্বামীর শেষ ইচ্ছে ছিল, তাঁর দেহ যেন কিলপাউক সমাধিক্ষেত্রে সমস্ত বিধি মেনে সন্মানের সাথে সমাহিত করা হয়; মুখ্যমন্ত্রী তামিলনাড়ুতে যে দৃঢ়তার সাথে করোনা মহামারীর সাথে লড়াই করছেন, তার ফলেই আমাদের রাজ্যে এই  রোগে মৃতের সংখ্যা এত  কম।  মুখ্যমন্ত্রীর কাছে আমার বিনীত অনুরোধ, আমার স্বামীর শেষ ইচ্ছা অনুযায়ী তাঁর দেহ যেন কবর থেকে তুলে ফের সম্মানের সাথে কিলপাউক সমাধিক্ষেত্রে সমাহিত করা হয়। তিনিওতো দেশের জন্যেই প্রাণ দিলেন।"
তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এডাপপডি পালানিস্বামী পুরো বিষয়টিকে গুরুত্ত্ব দিয়ে দেখছেন। ওই ডাক্তারের মৃতদেহ সৎকার করতে কেউই রাজি হচ্ছিলেন না, যেহেতু তিনি করোনা রোগে সংক্ৰমিত হয়ে মারা গিয়েছেন। তাঁর দেহ সৎকার করা নিয়ে যথেষ্ট অশান্তি হয়েছিল, যে ঘটনায় এখনো পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করেছে তামিলনাড়ু পুলিশ।  যাতে ডাক্তারের মৃতদেহ সৎকার না হয়,  তার জন্যে এই ধৃতেরা মারমূখী হয়ে উঠেছিল। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages