হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া করোনা আক্রান্তকে গ্রেপ্তার করল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া করোনা আক্রান্তকে গ্রেপ্তার করল পুলিশ

Share This
অফবিট

আজ খবর (বাংলা), জব্বলপুর, মধ্যপ্রদেশ, ২০/০৪/২০২০ : মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে করোনা আক্রান্ত যে ব্যক্তি হাসপাতাল থেকে পালিয়ে গিয়েছিল, সেই ব্যক্তিকে ধরে ফেলল পুলিশ।  
মধ্যপ্রদেশের ইন্দোরে চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের ওপর পাথর ছোঁড়ার ঘটনায় এই ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল পুলিশ।পরীক্ষা করে তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছিল। তারপর তাকে নেতাজি সুভাষ চন্দ্র বসু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল, সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু হঠাৎ করেই সে হাসপাতাল থেকে চম্পট দিয়েছিল।
পুলিশ এই ব্যক্তিকে  খুঁজে বের করতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল। এই ব্যক্তিকে যে ধরে দিতে পারবে, তাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে, এমন ঘোষণাও করেছিল মধ্যপ্রদেশ সরকার। শেষমেশ আজ নরসিংপুর-রাইসেন সীমান্ত থেকে তাকে ধরে ফেলে পুলিশ। আদালত তাকে জেল হেফাজত দিলেও, আপাতত তাকে রাখা হয়েছে জব্বলপুরের হাসপাতালে, সেখানেই তার চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages