মহারাষ্ট্রে সাধু হত্যার বিষয়ে প্রশ্ন তোলায় মুম্বইয়ে সাংবাদিকের ওপর হামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহারাষ্ট্রে সাধু হত্যার বিষয়ে প্রশ্ন তোলায় মুম্বইয়ে সাংবাদিকের ওপর হামলা

Share This
হচ্ছেটা কি

আজ খবর (বাংলা), মুম্বই, ২৩/০৪/২০২০ : মহারাষ্ট্রে দুই সাধুকে গণহত্যা নিয়ে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী নীরব কেন, এই প্রশ্ন তোলার জন্যে একটি সর্বভারতীয় টিভি চ্যানেলের ওপর হামলা চালানো হল মুম্বইয়ে। 
গত সপ্তাহে মহারাষ্ট্রের পালঘরে দুই সাধু সহ এক ড্রাইভারকে পিটিয়ে হত্যার ঘটনা নিয়ে একটি তর্ক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন সর্বভারতীয়  টিভি চ্যানেল রিপাবলিক ভারত। সেই তর্ক  অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ওই চ্যানেলের এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী। গত  পরশুদিন অর্ণব  প্রশ্ন তুলেছিলেন, 'দেশের সাধুদের ওপর হামলার ঘটনায় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী কেন নীরব রয়েছেন ?' গতকাল অর্ণব তাঁর অনুষ্ঠানে অভিযোগ করেন, 'ওই প্রশ্ন তোলার জন্যে সোনিয়া গান্ধীর তরফ থেকে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা ও গ্রেফতারির হুমকি দেওয়া হয়েছিল।' গতকালের অনুষ্ঠানে সোনিয়া গান্ধী ও বঢরা পরিবারের ভূমিকা নিয়ে আরও সরব হয়েছিলেন রিপাবলিক ভারত চ্যানেলের সাংবাদিক অর্ণব। 
এর পর টিভিতে অনুষ্ঠান করে অর্নব রাত্রি ১২টা ১৫ মিনিটে যখন নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলবেন, তখন কয়েকজন দুষ্কৃতী অর্ণবের গাড়ির পথ রোধ করে দাঁড়ায়, এবং হামলা চালানোর চেষ্টা করে। গাড়িতে ছিলেন অর্ণবের স্ত্রীও। দুষ্কৃতীরা গাড়ির কাঁচ ভেঙে ফেলার চেষ্টা করেছিল, এক ধরনের কালো তরল পদার্থ ঢেলে দেওয়ার  চেষ্টা করছিল। গাড়ির লক খোলার চেষ্টা করেছিল। এর মধ্যেই কোনোক্রমে অর্ণব গাড়িটি চালিয়ে নিজের এপার্টমেন্টের মধ্যে ঢুকে পরে রেহাই পান। 
সংবাদ মাধ্যম ও সাংবাদিকের ওপর এহেন আক্রমণের ঘটনার নিন্দা  করেন গোটা দেশের সর্বস্তরের মানুষ। সোশ্যাল মিডিয়াতেও নিন্দার ঝড় ওঠে দেশজুড়ে। অর্ণব বলেছেন "যারা আমাদের ওপর আক্রমন করেছে, আমি জানতে পেরেছি তারা যুব কংগ্রেসের লোক। আমি থানায় অভিযোগ জানাচ্ছি। এভাবে আমাদের রুখে দেওয়া যাবে না। আমরা প্রশ্ন করবোই। কেননা আজ গোটা ভারত প্রশ্ন করছে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages