নিজামুদ্দিনের ধর্মসভায় যোগ দেওয়া অন্ধ্রপ্রদেশের ১০৮ জনের শরীরে মিলল করোনা ভাইরাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিজামুদ্দিনের ধর্মসভায় যোগ দেওয়া অন্ধ্রপ্রদেশের ১০৮ জনের শরীরে মিলল করোনা ভাইরাস

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), অমরাবতী, অন্ধ্র প্রদেশ, ০৩/০৪/২০২০ : অন্ধ্র প্রদেশে নতুন করে আরও ১৪০ জনের শরীরে পাওয়া গেল কোরোনা ভাইরাস, যাঁদের মধ্যে ১০৮ জন যোগ দিয়েছিলেন দিল্লীর নিজামুদ্দিনের ইসলামিক ধর্মসভায়।
এই তথ্য দিয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডি।  
মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে একটি প্রেস বিবৃতি দিয়ে বলা হয়েছে, অন্ধ্র প্রদেশে গত ২৪ ঘন্টায় মোট ১৬১ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনা ভাইরাসের উপস্থিতি। দিল্লীর নিজামুদ্দিনে  তবলিঘি জামাত যে করোনা ভাইরাসের আঁতুরঘর হয়ে উঠেছিল, তার প্রমান ইতিমধ্যেই দেশের বিভিন্ন জায়গা থেকে পাওয়া গিয়েছে, যেখানে যেখানে এই জামাত থেকে মানুষ গিয়ে হাজির হয়েছেন। এই জামাত থেকে দেশের বিভিন্ন জায়গায় এঁরা ছড়িয়ে পড়েছিলেন, যার ফলে করোনায় আক্রান্ত হয়ে মহারাষ্ট্র, কর্নাটক ও তেলেঙ্গানায় কয়েকজনের মৃত্যুও হয়েছে।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে, গোটা দেশে এখনো পর্যন্ত ২০৮৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যাঁদের মধ্যে ১৫৬ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনো পর্যন্ত আমাদের দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৫৩ বলে জানানো হয়েছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages