ঝাড়গ্রামে পুলিশ লাইনের ছাদে উঠে লাগাতার গুলি চালাচ্ছে অবসাদে ভোগা এক কনস্টেবল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঝাড়গ্রামে পুলিশ লাইনের ছাদে উঠে লাগাতার গুলি চালাচ্ছে অবসাদে ভোগা এক কনস্টেবল

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), ঝাড়গ্রাম, পশ্চিমবঙ্গ, ২৩/০৪/২০২০ : ঝাড়গ্রামের পুলিশ লাইনের ছাদে উঠে গিয়ে আজ এক পুলিশ কর্মী নিজের রাইফেল থেকে পরপর গুলি ছুঁড়তে শুরু করে দেয়।
আজ দুপুর ১টার সময় পুলিশ লাইনে ডিউটি শিফটিংয়ের পর নিজের সার্ভিস রাইফেল নিয়ে এক কনস্টেবল পুলিশ লাইন ভবনের ছাদে চলে যায়। এর পর সে নিজের বন্দুক থেকে পর পর ফায়ার করতে থাকে। প্রথমে হতচকিত  গেলেও মুহূর্তে সতর্ক হয়ে যান উপস্থিত অন্যান্য পুলিশ কর্মীরা। 
পুলিশ লাইনের ছাদে উঠে ওই কনস্টেবল একের পর এক গুলি ছুঁড়তে থাকে আকাশের দিকে তাকে করে। এই কারণেই এই  ঘটনায় এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর নেই। ওই ব্যক্তির কাছে যে স্বয়ংক্রিয়  বন্দুক ছিল, তার ম্যাগাজিনে ছিল ২০০টি গুলি। প্রায় ১৫ রাউন্ড গুলির শব্দ শুনে এলাকার মানুষ বাড়ি থেকে বেরিয়ে আসেন, প্রথমে তাঁরা মনে করেন হাতি তাড়াতে  বোধ হয় গুলি ছোঁড়া হচ্ছে। কিন্তু সেখানে উপস্থিত পুলিশ কর্মীরা এলাকার সাধারণ মানুষকে ঘটনাস্থলের ধারে  কাছে ঘেঁষতে দেয়নি।
দুপুর ১টা থেকে শুরু করে এই ঘটনা ঘটতে থাকে লাগাতার ৫ ঘন্টা ধরে। শেষ পাওয়া খবর অনুযায়ী, মাইকিং করে ওই পুলিশ কর্মীকে বোঝানোর চেষ্টা করা হচ্ছে। কিন্তু সে শত অনুরোধ উপরোধের পরেও নেমে আসেনি। সূত্র মারফত জানা  যাচ্ছে, দীর্ঘদিন ছুটি না মেলায় ওই পুলিশ কর্মী অবসাদে ভুগছিল।  বিনোদ কুমার নামে ওই কনস্টেবল আচরণ করল কেন, সেটা এখনো জানা যায় নি। এদিকে যে বাড়ির ছাদে সে উঠেছিল, সেই বাড়িটির মধ্যে রয়েছেন অনেক পুলিশ কর্মী ও অফিসার। তাঁদেরকে ওই বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়েছে। এখন সন্ধ্যে হয়ে গিয়েছে, এখনো পর্যন্ত তাকে বাগে আনা যায় নি। দক্ষিণাঞ্চলের  আই জি পৌঁছে গিয়েছেন  ঘটনাস্থলে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages