চিরবিদায়, ঘুমের দেশে ঋষি কাপুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চিরবিদায়, ঘুমের দেশে ঋষি কাপুর

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, ৩০/০৪/২০২০ : দুই দিনে জোড়া নক্ষত্র  পতন হল বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। গতকাল  ইরফান খান আর আজ চলে গেলেন অভিনেতা ঋষি কাপুর।
ঋষি কাপুর, দীর্ঘ জীবন অতিবাহিত করেছেন হিন্দি সিনেমা নিয়েই। তাঁর নাম উচ্চারণ হলেই মনে পরে যায় হাসিখুশি মিষ্টভাষী অসাধারন এক অভিনেতার মুখ বলিউডে তিনি ছিলেন 'চিন্টু' নামনে পরিচিত। ঋষি কাপুর বিগত বছর দুয়েক ধরেই ক্যান্সার রোগে ভুগছিলেন। এক সপ্তাহ ধরেই তাঁর শরীর ভাল যাচ্ছিল না গতকাল তাঁকে শ্বাসকষ্ট জনিত কারণে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গতকাল রাত্রে তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল।তাঁর স্ত্রী নিতু সিং কাপুর জানিয়েছেন, চিকিৎসকেরা  তাঁকে জানিয়েছেন, ঋষি কাপুর তাঁদেরকে শেষ মুহূর্ত পর্যন্ত হাসিয়ে রেখে ছিলেন। 
ঋষি কাপুর ছিলেন অভিনেতা রাজ কাপুরের দ্বিতীয় সন্তান, এবং অভিনেতা পৃথ্বীরাজ কাপুরের নাতি। তাঁর ভাই রণধীর কাপুর ও রাজীব কাপুরও ছিলেন অভিনেতা। শশী কাপুর ও শাম্মি কাপুর ছিলেন তাঁর দুই কাকা। অভিনেতা প্রেম নাথ, রাজেন্দ্র নাথ, নরেন্দ্র নাথ এবং  প্রেম চোপড়া ছিলেন সম্পর্কে তাঁর মামা। ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরও  একজন অভিনেতা। ঋষির মেয়ে ঋদ্ধিমা রয়েছেন দিল্লীতে, তিনি লক ডাউনের ফলে আজ  বাবার শেষকৃত্যে যোগ দিতে পারেন নি
আজ ৭৬ বছর বয়সে মৃত্যু হল সুপার ষ্টার অভিনেতা ঋষি কাপুরের। সারা জীবন অসংখ্য ছবিতে তিনি অভিনয় করেছেন। প্রথম তাঁকে দেখা গিয়েছিল 'মেরা নাম জোকার' সিনেমায়। এরপর 'ববি' সিনেমায় অভিনয় করে তিনি মন জয় করে নিয়েছিলেন আপামর সিনেমা প্রেমীর। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি ছিলেন একজন বড় মাপের তারকা। সেই তারকার আজ পতন হল হঠাৎ করেই।
আজ মুম্বইয়ের চন্দনবাড়ি শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হল দেশ জুড়ে লক ডাউন চললেও তাঁর শেষকৃত্যে হাজির ছিলেন তাঁর স্ত্রী নিতু সিং কাপুর, রণধীর কাপুর, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনা কাপুর, সইফ আলী খান ।  ঋষিকাপুরের মৃত্যুতে আজ শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ , লতা মঙ্গেশকর, হেমা মালিনী ও অন্যানরা। ঋষি কাপুরের মৃত্যুতে বলিউডে আজ একটি যুগের অবসান হল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages