আমেরিকাকে ওষুধের আশ্বাস দিয়ে দুই দেশের সম্পর্ককে গুরুত্ব দিলেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমেরিকাকে ওষুধের আশ্বাস দিয়ে দুই দেশের সম্পর্ককে গুরুত্ব দিলেন মোদী

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৯/০৪/২০২০ : ভারতের তৈরী ওষুধ আমেরিকাকে দেওয়া নিয়ে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দেওয়া ভারতকে হুমকির ঘটনা নিয়ে সরগরম হয়ে উঠেছিল দেশের নেট দুনিয়া। 
গোটা বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা করা হয়েছে। কিন্তু নরেন্দ্র মোদির থেকে ওষুধ পাওয়ার আশ্বাস পেতেই সুর নরম করে নরেন্দ্র মোদী ভারতবাসীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। বলেছেন, "আমেরিকা কোনোদিন ভারতের এই সহযোগিতার কথা ভুলবে না; নরেন্দ্র মোদী যথেষ্ট ভাল মানুষ।"
দেশের সব চাহিদা পূরণ করেই আমেরিকাকে ওষুধ পাঠাচ্ছে ভারত। তার জন্যে যাবতীয় প্রস্তুতি সেরে ফেলা হয়েছে ইতিমধ্যেই। আমেরিকার প্রশংসা করতেও ভোলেন নি মোদী। প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী বলেছেন, "ভারত মার্কিন অংশীদারিত্ব এখন  আগের চেয়ে শক্তিশালী।" 
কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ে মার্কিন যুক্তরাষ্ট্রকে হাইড্রক্সিক্লোরোকুইন সরবরাহের জন্য  ভারত যে সিদ্ধান্ত নিয়েছে, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প যে  ট্যুইট করেন,তার জবাবে আজ শ্রী মোদী এ কথা জানান।
মার্কিন রাষ্ট্রপতিকে প্রত্যুত্তরে প্রধানমন্ত্রী বলেছেন, "বর্তমান এই সময়, বন্ধুদের আরও কাছে নিয়ে এসেছে। ভারত-মার্কিন অংশীদারিত্ব আগের চেয়ে শক্তিশালী।  মানবতার স্বার্থে ভারত যথাসাধ্য সহায়তার চেষ্টা করবে ”।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages