নির্লজ্য পাকিস্তান ফের গুলি চালাতে শুরু করল কাশ্মীরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নির্লজ্য পাকিস্তান ফের গুলি চালাতে শুরু করল কাশ্মীরে

Share This

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১০/০৪/২০২০ : করোনা মহামারীর দাপটে  গোটা বিশ্ব জুড়ে যখন চলছে সঙ্কটের দিন, সেই সময় পাকিস্তান এখনো পর্যন্ত নির্লজ্জ্বভাবে ভারতীয় সীমান্তে যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে গোলাগুলি চালাতে শুরু করেছে। 
করোনা মহামারীর থাবা বেশ চওড়া হয়েছে পাকিস্তান জুড়ে। তবু দারিদ্রের কারন দেখিয়ে এখনো পর্যন্ত সেভাবে লক ডাউন করতেই পারেনি পাকিস্তান। পাকিস্তান জুড়ে করোনা মহামারীতে আক্রান্ত হয়েছেন বহু সংখ্যক মানুষ, মৃতের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়ে। সেই সঙ্গে পাকিস্তানের সিন্ধ  অঞ্চলে পোলিও রোগের দাপটও দেখা দিয়েছে।মারা গিয়েছে বেশ কিছু শিশু।  কিন্তু এতকিছু সত্ত্বেও পাকিস্তান তাদের হিংসার মনোভাব কিছুতেই ভুলতে পারছে না।
লুকোনো পথ দিয়ে সীমান্ত পার করে জঙ্গীদের ভারতে পাঠানো, কিংবা সীমান্তের ওপার থেকে যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে গোলাগুলি চালানো, কোনো দিক থেকেই নিজেদের বিরত রাখতে পারছে না  সন্ত্রাসবাদের আঁতুরঘর পাকিস্তান। কিছুক্ষণ আগেই জম্মু ও কাশ্মীরের কূপওয়াড়া  সেক্টরে সীমান্তের ওপার থেকে এলোপাথাড়ি গুলিগোলা চালাতে শুরু করেছে পাকিস্তান। সেই গুলির জবাব দিতে শুরু করেছে ভারতীয় সেনারাও। এখনো পর্যন্ত কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি; বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages