শ্রাদ্ধ বাড়িতে নিমন্ত্রিত থাকায় ২৬,০০০ জনকে কোয়ারেন্টাইন পাঠাল মধ্যপ্রদেশ সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রাদ্ধ বাড়িতে নিমন্ত্রিত থাকায় ২৬,০০০ জনকে কোয়ারেন্টাইন পাঠাল মধ্যপ্রদেশ সরকার

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), মরেনা, মধ্যপ্রদেশ, ০৬/০৪/২০২০ : শ্রাদ্ধ বাড়িতে নিমন্ত্রিত হয়ে আসার জন্যে সন্দেহের অবকাশ থেকে যাওয়ায় মধ্যপ্রদেশের মোরেনার ২৬,০০০ মানুষকে পাঠানো হল কোয়ারেন্টাইনে ।
ঘটনা সূত্রে জানা গিয়েছে, গত ১৭ই মার্চ দুবাই থেকে এক ব্যক্তি মধ্যপ্রদেশের মোরেনায় নিজের বাড়িতে ফিরেছিলেন তাঁর মায়ের মৃত্যুসংবাদ  পেয়ে। অন্তিম সংস্কারের পর ওই ব্যক্তি তাঁর আত্মীয় স্বজন ও এলাকার লোকেদের নিমন্ত্রণ করে শ্রাদ্ধের অনুষ্ঠান সম্পন্ন করেছিলেন। পরে  ওই ব্যক্তি ও তাঁর স্ত্রী দুজনের শরীরেই করোনা ভাইরাস পাওয়া যায়। এর পর ওই শ্রাদ্ধ বাড়িতে নিমন্ত্রিতদের মধ্যে ৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিল। যার মধ্যে ১০ জনের শরীরে করোনা ভাইরাস  গিয়েছিল।
এরপরেই ওই ১০ জন সহ দুবাই থেকে মোরেনায় ফিরে আসা দম্পতিকে নিয়ে মোট ১২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ওই এলাকার একটি ওয়ার্ডকে পুলিশ সিল করে দিয়েছে, আর আজ ওই এলাকার মোট ২৬,০০০ জনকে কোয়ারেন্টাইনে  নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে  বয়স্ক এবং শিশুরাও রয়েছে।
এদিকে দিল্লীর নয়ডায় গত ৪৮ ঘণ্টার মধ্যে এখনো পর্যন্ত নতুন করে কারোর করোনা রোগে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় নি, যেটা কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছে নয়ডা এলাকার বাসিন্দাদের।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages