রাজ্যে করোনা আক্রান্ত চিকিৎসকের অন্ত্যেষ্টি সম্মানের সাথে করার আবেদন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে করোনা আক্রান্ত চিকিৎসকের অন্ত্যেষ্টি সম্মানের সাথে করার আবেদন

Share This

রাজ্য
আজ খবর (বাংলা), কলকাতা, ২৮/০৪/২০২০ : পশ্চিমবঙ্গে আরও এক চিকিৎসকের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে, এবার উপযুক্ত সম্মানের সাথে তাঁর শেষকৃত্যের দাবি জানাল রাজ্যের অর্থোপেডিক এসোসিয়েশন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজ্যের প্রখ্যাত অর্থোপেডিক চিকিৎসকের মৃত্যু হয়েছে গতকাল। তাঁর বয়স হয়েছিল ৬৯. এই চিকিৎসকের নাম ডক্টর শিশির কুমার মণ্ডল। আজ পশ্চিম বঙ্গ অর্থোপেডিক এসোসিয়েশনের তরফ থেকে প্রশাসনের কাছে আবেদন করেছে, যাতে ৰাজ্য স্তরের সন্মান প্রদর্শন করে এই প্রখ্যাত চিকিৎসকের অন্ত্যেষ্টি সম্পন্ন করা হয়, এবং রাজ্য সরকার যেন সেইমত ব্যবস্থা নেয়.
অস্থি বিশেষজ্ঞ চিকিৎসকের মৃত্যুতে আজ অথোপেডিক এসোসিয়েশনের তরফ থেকে সকাল ১১টায় রাজ্যব্যাপী ২ মিনিটের জন্য নীরবতা পালনের জন্যেও আহবান করা হয়েছিল। 
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, পশ্চিমবঙ্গে এখন করোনা আক্রান্তের সংখ্যা ৬৯৭, যার মধ্যে প্রাণ হারিয়েছেন ২০ জন.

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages