কুলগামে ফের গুলির লড়াই, ফাঁদে আটকে ৩ জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কুলগামে ফের গুলির লড়াই, ফাঁদে আটকে ৩ জঙ্গী

Share This
 দেশের খবর

আজ খবর, (বাংলা), কুলগাম, জম্মু ও কাশ্মীর, ২৭/০৪/২০২০ :  প্রায় প্রতিদিনই নিয়ম করে গুলির লড়াই চলছে জম্মু ও কাশ্মীর উপত্যকায়। আজ সকাল  থেকে  গুলির লড়াই বেঁধেছে কুলগামের লোয়ারমুন্ডা এলাকায়।
আজ সকালে গোপন সূত্রে খবর পেয়ে নিরাপত্তাবাহিনী কুলগামের লোয়ারমুন্ডা এলাকায় তল্লাশি চালাতে গেলে, ওই গ্রামে থাকা কিছু জঙ্গী নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পাল্টা গুলি চালাতে শুরু করে নিরাপত্তা বাহিনীও।
বেঁধে যায় ব্যাপক গুলির লড়াই।
লোয়ারমুন্ডা অঞ্চলে জঙ্গীদের সাথে এনকাউন্টার চালাচ্ছে যে নিরাপত্তা বাহিনী, সেই দলে রয়েছেন সেনা বাহিনীর  ২৪ নম্বর ব্যাটেলিয়ান ও ১৮ নম্বর ব্যাটেলিয়নের সেনা জওয়ানরা,  রয়েছেন সিআরপিএফ-এর জওয়ানরা, রাষ্ট্রীয় রাইফেলস-এর জওয়ানরা এবং কাশ্মীর জোন পুলিশের জওয়ানরা। গোটা এলাকা নিরাপত্তা বাহিনী পুরোপুরি ঘিরে রেখেছে, এখনো পর্যন্ত ৩ জন জঙ্গী সেই ঘেরাটোপে আটকে পড়েছে বলে খবর পাওয়া গিয়েছে। লোয়ারমুন্ডা এলাকায় নিরাপত্তা বাহিনীর সাথে জঙ্গীদের এনকাউন্টার এখনো চলছে বলে জানা যাচ্ছে। 
বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages