পা রাখলেন ৪৭-এ, আজ শচীনের জন্মদিন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পা রাখলেন ৪৭-এ, আজ শচীনের জন্মদিন

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), মুম্বই, ২৪/০৪/২০২০ : বয়সের দিক থেকে হাফ সেঞ্চুরির খুব কাছেই এগিয়ে এলেন মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর। আর মাত্র ৩ রান বাকি। আজ শচীন তেন্ডুলকরের জন্মদিন, আজ তিনি ৪৭ বছরে পা রাখলেন।
আজ শচীনের জন্মদিনে তাঁকে টুইট করে শুভেচ্ছা জানালেন সুরেশ রায়না, তিনি লিখেছেন, "হ্যাপি বার্থডে শচীন পাজি, আপনার সুস্থ ও আনন্দময় জীবন কামনা করছি। আমার সৌভাগ্য যে আমার জীবনের অনেক স্মরণীয় ইনিংস আমি আপনার সাথে খেলেছি। বিশেষত, যখন আমার প্রথম খেলতে নেমে প্রথম সেঞ্চুরির ম্যাচেই আপনি শততম সেন্চুরুটা সেরে ফেলেছিলেন।"
প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন সৌরভ গাঙ্গুলি লিখেছেন, "হ্যাপি বার্থডে শচীন, তোমার সুস্থ আনন্দময় জীবন কামনা করি।" যুবরাজ সিং শচীনকে শুভেচ্ছা জানাতে গিয়ে 'লিজেন্ড' শব্দটি ব্যবহার করেছেন। তিনি লিখেছেন, "আপনার মত একজন লিজেন্ড যিনি চিরদিনের জন্যে ছাপ রেখে গিয়েছেন ব্যাটে এবং আমাদের মনে, তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার জীবন আপনার কেরিয়ারের মতই উজ্জ্বল থাকুক। আপনি আরও একঝাঁক তরুণ সম্ভাবনাকে উজ্জীবিত করতে থাকুন,  প্রচুর ভালবাসা রইল।"
শচীন তেন্ডুলকরেকে আজ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটার চেতেশ্বর পূজারা, প্রাক্তন সতীর্থ গৌতম গম্ভীর, নিউজিল্যান্ডের ক্রিকেটার মিচেল ম্যাকক্লেনাঘান, ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রাণী রামপাল ও ভারতীয় স্প্রিন্টার হিমা দাস ছাড়াও অসংখ্য অনুরাগী।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages