শেষ পর্যন্ত ট্রাফিক পুলিশদেরকে করোনা হেলমেট ব্যবহার করতে দেখা গেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শেষ পর্যন্ত ট্রাফিক পুলিশদেরকে করোনা হেলমেট ব্যবহার করতে দেখা গেল

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), হায়দ্রাবাদ, তেলেঙ্গানা, ০৪/০৪/২০২০ : করোনা মহামারী নিয়ে সাধারণ মানুষকে আরও বেশি করে সচেতন করে তুলতে শেষ পর্যন্ত ট্রাফিক পুলিশদেরকে করোনা হেলমেট ব্যবহার করতে দেখা গেল।
করোনা মহামারী সম্পর্কে সাধারণ মানুষকে আরও বেশি করে সচেতন করে তুলতে এবং যাতে তাঁরা বাড়ি থেকে বেরিয়ে না আসেন, সেই বার্তা দিতেই গতকাল  হায়দ্রাবাদের মালাকপেট অঞ্চলের  পুলিশ একটি শোভাযাত্রা বের করে। সেই শোভাযাত্রায় ট্রাফিক পুলিশ এবং মাউন্টেড পুলিশরাও অংশ নেন। ট্রাফিক পুলিশরা যাঁরা বাইক চালাচ্ছিলেন, আর মাউন্টেড পুলিশরা যাঁরা ঘোড়ার  পিঠে ছিলেন, তাঁরা এক অভিনব ধরনের হেলমেট ব্যবহার করেন। এই হেলমেটগুলি দেখতে ছিল একেবারে করোনা ভাইরাসের মত। 
সাধারণ মানুষ সেই শোভাযাত্রা বাড়ির বারান্দা ও ছাদ থেকে উপভোগ করেছেন, কেউ কেউ চোখ রেখেছিলেন টিভির পর্দায়। শোভাযাত্রায় ট্রাফিক পুলিশদের মাথায় ছিল করোনা হেলমেট। আসলে লক ডাউন চলছে দেশ জুড়ে বেশ কিছুদিন ধরেই। এতদিন ধরে কাজ কর্ম ফেলে মানুষ বাড়িতে বসে থাকতে অভ্যস্ত নয়, কিন্তু করোনা মোকাবিলা করতে গোটা দেশ জুড়ে চলছে লক ডাউন, গত ২৪ তারিখ থেকে আজ ১২তম দিনে পড়েছে লক ডাউন, আরও ৯ দিন এভাবেই থাকার কথা, তাই সাধারণ মানুষ যাতে ধৈর্য্য হারিয়ে না ফেলেন, এবং সচেতন থাকেন, তার জন্যেই হায়দ্রাবাদের পুলিশ গতকাল  অভিনব এই  শোভাযাত্রার আয়োজন করেছিল। যাতে করে মানুষের ভালোও  লাগবে আবার সচেতনও করা যাবে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages