বাবার শেষকৃত্যে যোগ দিতে গেলেন না যোগী আদিত্যনাথ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাবার শেষকৃত্যে যোগ দিতে গেলেন না যোগী আদিত্যনাথ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), লখনৌ, উত্তর প্রদেশ, ২০/০৪/২০২০ : শেষ পর্যন্ত বাবার শেষকৃত্যে যোগ দিতে গেলেন না উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 
গোটা দেশে চলছে লক ডাউন। উত্তর প্রদেশে করোনা মহামারীর মোকাবিলায় সাদা ব্যস্ত রয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর বাবা আনন্দ সিং বিস্ত অসুস্থ হয়ে ভর্তি ছিলেন দিল্লীর এইমস হাসপাতালে। আজ সকাল ১০:৪৪ মিনিটে পারুলকে গমন করেন যোগী আদিত্যনাথের বাবা আনন্দ সিং বিস্ত। কিন্তু বাবার শেষকৃত্যে যোগ দিতে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
বাবার শেষকৃত্যে যাতে বেশি মানুষের ভিড় না হয়, তার জন্যেও নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। তাঁর বাবার মৃত্যুতে শিকবার্তা পাঠিয়েছেন উত্তর প্রদেশের অতিরিক্ত মুখ্য সচিব (হোম) অবনীশ অবস্থি, উত্তর প্রদেশের রাজ্যপাল আআনন্দীবেন  প্যাটেল, কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং, বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বধরা  ও কংগ্রেস নেতা কমলনাথ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages