প্রয়াত হলেন প্রাক্তন ফুটবলার মাইকেল রবিনসন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রয়াত হলেন প্রাক্তন ফুটবলার মাইকেল রবিনসন

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), লিভারপুল, ইউকে, ২৮/০৪/২০২০ : প্রয়াত হলেন প্রাক্তন ফুটবলার মাইকেল রবিনসন। বয়স হয়েছিল ৬১ বছর,  রবিনসন দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন ২০১৮ সাল থেকে।
১৯৮৩ সালে ব্রিগটন ক্লাব এবং তারপর হোভ এলবিয়ন ক্লাব ছেড়ে রবিনসন যোগ দিয়েছিলেন লিভারপুল ক্লাবে। পরপর তিন বছর ফার্স্ট ডিভিশন ফুটবল খেলে গিয়েছেন এবং ১৯৮৪ সালে লিভারপুলের হয়ে খেলে জিতেছিলেন ইউরোপিয়ান কাপ এবং লীগ কাপ। আয়ারল্যান্ডের হয়ে ফুটবল খেলে তিনি ২৪টি সেরার টুপি জিতে নিয়েছিলেন। রবিনসনের মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছে লিভারপুল ক্লাব।
অসামান্য দক্ষতায় ফুটবল খেলতেন মাইকেল রবিনসন, গোটা ফুটবল  দুনিয়া এখনো সেই স্বীকৃতি দেয়। বার্সিলোনা ক্লাবের তরফ থেকেও রবিনসনের মৃত্যুতে শোক জ্ঞাপন করে বিবৃতি প্রকাশ করা হয়েছে, যে বিবৃতি তাঁর অসাধারন ফুটবল দক্ষতা এবং জ্ঞানকে প্রাধান্য দিয়েছে। ফুটবলের পাশাপাশি সাংবাদিকতা করতেন মাইকেল রবিনসন। ২০১৮ সালে তিনি পেয়েছিলেন 'ভ্যাজকুয়েজ মনটালবান ইন্টারন্যাশনাল জার্নালিজম এওয়ার্ড'। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages