কোয়ারেন্টাইন শিবিরে মোবাইল নিষেধের প্রতিবাদ করল রাজ্য বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোয়ারেন্টাইন শিবিরে মোবাইল নিষেধের প্রতিবাদ করল রাজ্য বিজেপি

Share This
 রাজনীতি

আজ খবর (বাংলা, কলকাতা, ২৪/০৪/২০২০ : সম্প্রতি রাজ্য সরকার ঘোষণা করেছে, করোনা রোগীরা যে হাসপাতালে রয়েছেন, বা এই রাজ্যে যে সব কোয়ারেন্টাইন সেন্টারগুলি  রয়েছে, তার ভিতরে কেউই নিজেদের মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবেন না।  রাজ্য সরকারের এই নির্দেশ নিয়ে সরব হয়েছে বিজেপি শিবির।
কিছুদিন আগেই রাজ্য সরকারের তরফ থেকে জানানো হয়েছিল, কোয়ারেন্টাইন সেন্টারের ভিতরে অথবা যে সব হাসপাতালগুলিতে করোনা রোগীদের চিকিৎসা চলছে, সেই সব হাসপাতালে কেউ মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবেন  না।  যদি প্রয়োজন হয়, সেখানে রাখা থাকবে ল্যান্ড লাইন টেলিফোন, সেটিকে ব্যবহার করা যেতে পারে। মোবাইল ফোন নিয়ে কোয়ারেন্টাইন শিবিরের ভিতরে প্রবেশ করতে পারবেন না চিকিৎসকেরাও।
রাজ্য সরকারের এই নিষেধাজ্ঞার প্রতিবাদ জানিয়েছে রাজ্য বিজেপি। তাদের বক্তব্য, "কয়েকটি কোয়ারেন্টাইন সেন্টারের ভিতরের চিত্র কেউ কেউ ভিডিও তুলে প্রকাশ করে দিচ্ছিল, ভিতরকার প্রকৃত অবস্থা মানুষ জেনে ফেলছিল, তাই এমন একটা সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। এটা কোনো মতেই সঠিক সিদ্ধান্ত নয়, এমনটা হওয়া উচিত নয়; আমরা এই বিষয়টির প্রতিবাদ করছি, যদি এই সিদ্ধান্ত রাজ্য সরকার অবিলম্বে তুলে না নেয়, তাহলে আমরা আইনের দ্বারস্থ হব্। " 
রাজ্যে করোনা মহামারীর মধ্যেই রাজ্যের সাংবিধানিক প্রধান রাজ্যপাল ও প্রশাসনিক প্রধান মুখ্যমন্ত্রীর মধ্যে যে চিঠি যুদ্ধ চলছে, তার সাক্ষী থেকেছে রাজ্যবাসী। সেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বিজেপি নেতা রাহুল সিনহা।
(দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages