জীবনের গাইডলাইন প্রকাশ করলেন মোদী , জীবিকার গাইডলাইন হয়ত আগামীকাল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জীবনের গাইডলাইন প্রকাশ করলেন মোদী , জীবিকার গাইডলাইন হয়ত আগামীকাল

Share This
 দেশের খবর

আজ খবর ৯বাংলা), নতুন দিল্লী, ১৪/০৪/২০২০ :  আজ প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণে  দেশে চলতে থাকা লক ডাউনের মেয়াদ বাড়িয়ে দিলেন আগামী মে মাসের ৩ তারিখ পর্যন্ত।
এই মুহূর্তে গোটা দেশের বিভিন্ন প্রান্তে চলছে উৎসব, কিন্তু মানুষ নিজেদের সংযম ও ধৈর্যের পরীক্ষা দিয়ে বাড়ির ভিতরে  বসেই পালন করছেন সেই উৎসব গুলি। দেশের বিভিন্ন প্রান্তে পালন করা হচ্ছে পয়লা  বৈশাখ, বৈশাখী, পুথান্ডু,  বহাগরি বিহু, ইত্যাদি। মুসলিমরা ঘরে বসেই পালন করেছেন সবে বরাত, খ্রিস্টানরা ঘরে বসেই পালন করেছেন গুড ফ্রাইডে এবং ইস্টার সানডে। নরেন্দ্র মোদী মানুষের এই কৃচ্ছসাধনাকে গুরুত্ত্ব দিয়েছেন। তিনি বলেছেন, "এই উৎসবের দিনগুলিতেও মানুষ যেভাবে সংযমের পরিচয় দিয়েছে, তা করোনা মহামারীর বিরুদ্ধে লড়াই করতে আরও অনুপ্রেণা যোগায়।"  
নরেন্দ্র মোদী আজ বলেন , "আমাদের আরও কিছুটা লড়াই করতে হবে করোনা মহামারীর বিরুদ্ধে। আগামী এক সপ্তাহ আরও কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে হবে। দেশে কোনোভাবেই সংক্ৰমণ বাড়তে দেওয়া যাবে না। তবে আপনাদেরকে অনুরোধ করছি, বাড়িতে বয়স্ক লোক থাকলে তাঁদের দিকে নজর  দিন, তাঁদের দিকে ভালবাসার হাত  আর একটু প্রসারিত  করুন,  তাঁদের যদি পুরোনো কোনো অসুখ থেকে থাকে, তাহলে সেদিকটায় নজর রাখুন এবং সঠিকভাবে তার চিকিৎসা করান ।"
মোদী আজ বার বার আয়ুষ মন্ত্রকের পরামর্শ মেনে চলতে অনুরোধ করেছেন দেশবাসীকে, তিনি কেন্দ্রের 'আরোগ্য সেতু' এপ্লিকেশনটি ব্যবহার করতে বলেছেন। তিনি বলেছেন "দেশের সর্বত্র লক ডাউনের শর্ত  পালন করুন, নিজেদের মধ্যে সামাজিক দূরত্ব মেনে চলুন।"
মোদী আজ ব্যবসায়ীদের অনুরোধ করেছেন, যাতে ব্যবসায়িক প্রতিষ্ঠানে কোনো কর্মচারীর চাকরি না যায় লক ডাউনের ফলে, কিন্তু দীর্ঘ লক ডাউনের ফলে বিপুল আর্থিক ক্ষয়ক্ষতির মুখে পড়ে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলি কিভাবে আগের মত সব কিছু স্বাভাবিকভাবে চালিয়ে নিয়ে যাবে, সে ব্যাপারে তিনি অবশ্য কিছু জানান নি আজকের ভাষণে। তবে মোদী বলেছেন, "আগামীকাল লক ডাউনের ব্যাপারে একটি গাইডলাইন প্রকাশ করা হবে, হয়ত সেই গাইড লাইনে জীবিকার আশ্বাস দেওয়া হতে পারে। আজ যেমন জীবনের গাইড লাইন তিনি প্রকাশ করলেন, তেমন আগামীকাল হয়ত তিনি জীবিকার গাইড লাইন প্রকাশ করবেন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages