বেহালা চৌরাস্তায় করোনা নিয়ে সচেতনতার কাজ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেহালা চৌরাস্তায় করোনা নিয়ে সচেতনতার কাজ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ২৩/০৪/২০২০ :  করোনা মহামারীর মোকাবিলায় কয়েকদিন ধরেই প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে  কলকাতার রাজপথে নেমে বিভিন্ন এলাকায় ঘুরে সচেতনতার কাজ করে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি গিয়েছিলেন বেহালা চৌরাস্তা অঞ্চলে।
আজ বিকেলে মুখ্যমন্ত্রীর কনভয় পৌঁছে যায় বেহালা চৌরাস্তা এলাকায়। সেখানে পৌঁছে তিনি এলাকাবাসীকে মনোবল বৃদ্ধির বার্তা দেন। তিনি বলেন, "করোনা আমাদের অদৃশ্য শত্রু। এর বিরুদ্ধে লড়াই করে আমাদের জয়লাভ করতেই হবে। সেজন্য কঠোরভাবে লক ডাউন মেনে চলুন। কিছু কিছু ব্যাপার মেনে চললে এই মারণ রোগকে পরাজিত করা সম্ভব। বার বার হাত ধুয়ে ফেলতে হবে, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে।  নিজেদের মোবাইল ফোনটিকেও স্যানিটাইজ করতে হবে মাঝে মাঝে, বাড়ির আয়নাগুলি পরিস্কার রাখতে হবে। শরীর খারাপ মনে হলে পুলিশকে জানান, তারা আপনাকে সাহায্য করবে। কিন্তু অসুস্থতা লুকোবেন না। বাড়ি থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক লাগাবেন। নিজেদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।" 
মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমাদের রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা কম। করোনা নিয়ে অযথা ভয় পাওয়ার কিছু নেই, তাই এই রোগ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। বিপদ আছে জেনেও আমাদের পথে নেমে প্রতিদিন বিভিন্ন কাজে বের হতে হচ্ছে। আমি মনে করি যদি আমার করোনা হয়, তো হবে ! আমি এতে ভয় পাই না। তাই আপনারাও ভয় পাবেন না, তবে সরকার যে বিধিনিষেধগুলির কথা বলেছে, সেগুলি পালন করে চলুন।"
মমতা এদিন বেহালা চৌরাস্তার বাসিন্দাদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান। বিপদ আছে জেনেও সাংবাদিকদেরকেও শুভেচ্ছা জানানোর পাশাপাশি সতর্ক করেন এবং নিজেদের মধ্যে যথেষ্ট দূরত্ব বজায় রাখতে অনুরোধ করেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages