"মদ খেলে গলায় করোনা সংক্ৰমন হবে না, মদের দোকান খুলে দিক সরকার", আর্জি বিধায়কের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"মদ খেলে গলায় করোনা সংক্ৰমন হবে না, মদের দোকান খুলে দিক সরকার", আর্জি বিধায়কের

Share This
অফবিট

আজ খবর (বাংলা), সংগোদ, রাজস্থান, ০১/০৫/২০২০ : মদ খেলে মানবদেহের গলায় করোনা ভাইরাসের সংক্ৰমন হতে পারবে না, তাই রাজ্যের মদের দোকানগুলি খুলে দেওয়া উচিত বলে মুখ্যমন্ত্রী অশোক গেহলটের কাছে আবেদন করলেন রাজস্থানের কংগ্রেস বিধায়ক ভরত সিং কুন্দনপুর।
রাজস্থানের সংগোদ-এর বিধায়ক ভরত  সিং কুন্দনপুর তাঁর আর্জিতে বলেছেন, "আমি নিশ্চিত করে বলছি, করোনা সংক্ৰমন রুখতে আমরা হাতে এলকোহল ব্যবহার করছি, সেই এলকোহল যদি হাত থেকে করোনা ভাইরাসকে মুছে  দিতে পারে, তাহলে মদ খেলে তার মধ্যে থাকা এলকোহল গলায় থাকা করোনা ভাইরাসকেও ধুয়ে সাফ  করে দিতে পারবে।তাই আমাদের মুখ্যমন্ত্রীর উচিত রাজ্যের মদের দোকানগুলি অবিলম্বে খুলে দেওয়া।"
অশোক গেহলট অবশ্য এই বিধায়কের আবেদনের কোনো উত্তর এখনো পর্যন্ত  দেন নি, কিন্তু ভরত সিং বলেছেন, "দীর্ঘদিন ধরে মদের দোকান বন্ধ থাকায়, রাজ্যে মদের কালোবাজারি অনেকটাই বেড়ে গিয়েছে, শুধু তাই নয়, মানুষ এখানে অনেক বেশি দাম দিয়ে নকল মদ কিনতেও বাধ্য হচ্ছেন , তাতে সমস্যা বাড়বে বই কমবে না। তাই আমি মনে করি রাজস্থানে মদের দোকানগুলি খুলে দেওয়াই উচিত হবে।"
গোটা দেশের মত রাজস্থানেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে চলছে লক ডাউন, যা আগামী ৩ তারিখ পর্যন্ত চলার কথা, যদি না নতুন করে প্রধানমন্ত্রী লক ডাউনের মেয়াদ বাড়িয়ে দেন। দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, রাজস্থানে এখনো পর্যন্ত মোট ২,৬১৭ জন মানুষ করোনা রোগে আক্রান্ত হয়েছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages