ভারতে নতুন করে আরও ১৫৩৩ জন করোনা আক্রান্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে নতুন করে আরও ১৫৩৩ জন করোনা আক্রান্ত

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২০/০৪/২০২০ : ভারতে নতুন করে  আরও ১৫৩৩ জন করোনা আক্রান্ত হয়েছেন,  আর সেই সাথে দেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা হয়েছে ১৭,২৬৫, এই খবর জানিয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক।
ভারতে মোট আক্রান্ত্রের মধ্যে এই মুহূর্তে ১৪,১৬৫ জনের চিকিৎসা চলছে, ২,৫৪৭ জন সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠেছেন এবং মৃত্যুর সংখ্যা এখনো পর্যন্ত ৫৪৩ বলে জানানো হয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফ থেকে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় মোট ৩৬ জনের মৃত্যু হয়েছে বলে জানতে পারা গিয়েছে।
রাজধানী দিল্লীতে ২০০৩ জন আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে গিয়েছেন ৭২ জন, তবে মারা গিয়েছেন ৪৫ জন মানুষ। রাজস্থানে আক্রান্তের সংখ্যা ১৪৭৮, তার মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৮৩ জন এবং মারা গিয়েছেন ১৪ জন। তামিলনাড়ুতে ১৪৭৭ জন আক্রান্ত হয়েছেন, যার মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৪১১ জন এবং মারা গিয়েছেন ১৫ জন মানুষ। মাধ্যপ্রদেশে আক্রান্ত হয়েছেন ১৪০৭ জন, তার মধ্যে সুস্থ হয়েছেন ১২৭ জন কিন্তু এখানে মৃত্যুর হার বেশি, তামিলনাড়ুতে মারা গিয়েছেন মোট ৭০ জন।   উত্তর প্রদেশেও আক্রান্ত হয়েছেন মোট ১০৮৪ জন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages