লক ডাউন ভেঙে বিয়ে করতে গিয়ে গ্রেপ্তার বর-বধূ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক ডাউন ভেঙে বিয়ে করতে গিয়ে গ্রেপ্তার বর-বধূ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা) নভসারি, গুজরাট, ১৮/০৪/২০২০ : লক ডাউনের শর্ত ভেঙে মন্দিরে গিয়ে ভিড় করে বিয়ে করতে যাওয়ায় বর-বধূ সমেত মোট ১৪ জনকে গ্রেপ্তার করল গুজরাট পুলিশ।
গুজরাটের নভসারি থানায় খবর এসে পৌঁছায় যে, স্থানীয় একটি মন্দিরে বেশ কিছু মানুষ ভিড় করেছে, সেই খবর পেয়ে নভসারি থানার পুলিশ দ্রুত পৌঁছে যায় সেই মন্দিরে। পুলিশ গিয়ে দেখে বেশ কিছু মানুষ ওই মন্দিরে ভিড় জমিয়েছে একটি বিয়েকে কেন্দ্র করে । লক ডাউনের শর্ত ভেঙে মন্দিরে গিয়ে ভিড় করে বিয়ে করতে যাওয়ায় বর-বধূ সমেত মোট ১৪ জনকে গ্রেপ্তার করল গুজরাট পুলিশ।পুলিশ তৎক্ষণাৎ সেই বিয়ের অনুষ্ঠান থামিয়ে দেয় এবং বর ও বধূকে সমেত মোট ১৪ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে । 
নভসারির পুলিশ সুপার গিরিশ পাণ্ডে জানিয়েছেন, লক ডাউনের শর্ত ভাঙার জন্যে এদের প্রত্যেকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে. আর কেউ যাতে এভাবে লক ডাউন না ভাঙে তার জন্যে এই ঘটনা দৃষ্টান্ত হয়ে থাকবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages