করোনা নিয়ে গুজব ছড়ানোয় পুলিশের জালে ২ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা নিয়ে গুজব ছড়ানোয় পুলিশের জালে ২

Share This
হচ্ছেটা কি
মহম্মদ শহীদ 

আজ খবর (বাংলা), লখনৌ, উত্তর প্রদেশ, ০৪/০৪/২০২০ : করোনা মহামারীতে মৃত্যুর সংখ্যা বাড়িয়ে বলা এবং তা নিয়ে গুজব ছড়ানোর জন্যে উত্তর প্রদেশ পুলিশ আজ একজনকে গ্রেপ্তার করেছে। 
উত্তর প্রদেশে পুলিশ অনেক দিন ধরেই সতর্ক করছিল, যাতে  করোনা মহামারী নিয়ে কেউ গুজব না ছড়ায়। কিন্তু এক ব্যক্তি করোনা রোগে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা অনেক বেশি করে দেখাচ্ছিল, তার সাথে নানা রকম ভুয়ো তথ্য দিয়ে যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। এই ব্যক্তির নাম মহাম্মদ শাহিদ বলে জানিয়েছে উত্তর প্রদেশের পুলিশ। 
গত সপ্তাহে উত্তর প্রদেশের পুলিশ করোনা মহামারী নিয়ে ভুয়ো তথ্য ও গুজব ছড়ানোর জন্যে গ্রেপ্তার করেছিল AIMIM-এর জেলা সভাপতি মনসুর আলমকে। আর আজ গ্রেপ্তার করা হল মহম্মদ শাহিদকে। পুলিশ জানিয়েছে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা অনেক বেশি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত আতঙ্ক ছড়াচ্ছিল মানসুর আলম, আর একইভাবে কাজ করছিল মহম্মদ শাহিদ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages