ঝুঁকি নিয়েই করোনা রোগীদের সেবা করে চলেছেন স্বাস্থ্য কর্মীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঝুঁকি নিয়েই করোনা রোগীদের সেবা করে চলেছেন স্বাস্থ্য কর্মীরা

Share This
 অফবিট

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৪/০৪/২০২০ : যে সব মানুষ একেবারে সামনে থেকে করোনা রোগীদেরকে শুশ্রষা করে চলেছেন, তাঁরা কতটা ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন এই ঘটনা থেকেই সেটা বোঝা যায় আজ দিল্লীর স্যার গঙ্গারাম হাসপাতালে কর্মরত ১০৮ জন স্বাস্থ্য কর্মীকে পাঠানো হল কোয়ারেন্টাইনে।
এই স্বাস্থ্য কর্মীরা ২ জন রোগীর সংস্পর্শে এসেছিলেন , যাঁদের দ্বিতীয়বার পরীক্ষাতেও করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। তাই এই ১০৮ জনকে কোয়ারেন্টাইনে  পাঠাতে হয়েছে। ১০৮ জনের মধ্যে ৮৫ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং ২৩ জনকে হাসপাতালের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। 
এই স্বাস্থ্য কর্মীদের মধ্যে রয়েছেন ডাক্তার, নার্স এবং অন্যান্য স্বাস্থ্য কর্মীরা। এভাবেই প্রতিদিন পেশাদার স্বাস্থ্যকর্মীরাও করোনা রোগীদের সংস্পর্শে আসার ফলে করোনা রোগে আক্রান্ত হয়ে চলেছেন নিজেরাই, তবুও নিজেদের কর্তব্য থেকে এঁরা একটুও  পিছু হঠেন নি। ঝুঁকি নিয়েই করোনা রোগীদের সেবা করে চলেছেন, একবারের জন্যেও নিজেদের পরিবারের কথা ভেবে দেখেন নি কেউ ।  শুধু তাই নয় বিগত এক মাস ধরে  এঁরা ছুটি নেওয়ার কথাও চিন্তা না করে অক্লান্তভাবে নিরন্তর কাজ করে চলেছেন। দেশের প্রতি এই স্বাস্থ্যকর্মীদের অবদান কূর্ণিশযোগ্য।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages