করোনার মধ্যেই জামিন না মেলায় জলপাইগুড়ি সংশোধনাগারে সংঘর্ষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনার মধ্যেই জামিন না মেলায় জলপাইগুড়ি সংশোধনাগারে সংঘর্ষ

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ১৮/০৪/২০২০ : করোনা মহামারীর মধ্যেও জামিন না মেলায় আজ  জলপাইগুড়ি সংশোধনাগারে কারারক্ষীদের সাথী ব্যাপক সংঘর্ষ বেঁধে গেল বন্দিদের।
উত্তরবঙ্গের জলপাইগুড়ি সংশোধনাগারের মুখ্য অনুশাসন আধিকারিক অসীম আচার্য্য বলেন, "জামিন না মেলায় বন্দিরা প্রবেশ পথের  মূল দরজা ভিতর থেকে বন্ধ করে দিয়েছিল, তারপর ভিতর থেকে কারারক্ষীদের দিকে ঢিল, ইঁট পাটকেল ছুঁড়তে শুরু করে দিয়েছিল। সেই সময় যথেষ্ট উত্তেজনা ছড়িয়ে পড়েছিল সংশোধনাগার চত্বরে।"
করোনা মহামারী রুখতে গোটা দেশ জুড়েই চলছে লক ডাউন। এই পরিস্থিতিতে দেশের বিভিন্ন সংশোধনাগারে অপেক্ষাকৃত লঘু অপরাধের বন্দীদের জামিনে অথবা পেরোলে মুক্তি দেওয়া হয়েছে। এই দাবিতেই আজ জলপাইগুড়ির বন্দীরা বিক্ষোভ দেখাতে শুরু করেছিল। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages