দোকান খোলা নিয়ে কেন্দ্রের নির্দেশ যথেষ্ট বিভ্রান্তিকর :মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দোকান খোলা নিয়ে কেন্দ্রের নির্দেশ যথেষ্ট বিভ্রান্তিকর :মমতা

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ২৭/০৪/২০২০ : করোনা মহামারীর মোকাবিলা সংক্রান্ত কেন্দ্রের নির্দেশ এবং বক্তব্যের মধ্যে অনেক ফারাক থাকার অভিযোগ তুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
কেন্দ্র সরকরের নতুন একটি নির্দেশিকা এসেছে, যাতে বলা হয়েছে, লক ডাউন চলাকালীন স্থানীয় এলাকার মধ্যে বিচ্ছিন্নভাবে থাকা দোকানগুলি খুলে দেওয়া যাবে, অর্থাৎ কোনো পাড়ায় থাকা বিচ্ছিন্ন দোকান, কোনো আবাসনে থাকা দোকান, এগুলি খুলে দেওয়া যাবে, কিন্তু বাজার এলাকায় থাকা দোকান বা শপিং কমপ্লেক্সে থাকা দোকানগুলি খোলা যাবে না। মমতা বন্দ্যোপাধ্যায় আজ অভিযোগ করেছেন, "কেন্দ্র সরকার একদিকে মুখে বলছে যে, লক ডাউন অত্যন্ত কড়া হাতে নিয়ন্ত্রণ করতে হবে, আবার কেন্দ্র সরকারের নির্দেশ বলছে দোকানপাট খুলে দিতে হবে। এটাই বেশ বিভ্রন্তিকর। আমাদের তাহলে এখন কি করা উচিত ? দোকান খোলা হবে নাকি হবে না ?"
মমতা অভিযোগের সুরে  বলেন, "কেন্দ্র সরকার একতরফাভাবে নির্দেশ দিয়ে দিচ্ছে, রাজ্যগুলির বর্তমান অবস্থান সম্বন্ধে রাজ্য সরকারগুলির সাথে কোনো আলোচনা করছে না। করোনা মহামারীর মোকাবিলা করতে গিয়ে আমরা কেন্দ্র সরকারের নির্দেশ মানতে রাজি আছি, কিন্তু রাজ্যগুলির বর্তমান অবস্থা সম্পর্কে  রাজ্য সরকারগুলির সাথে আলোচনা না করে কোনো নির্দেশ দেওয়া উচিত নয়।"
মমতা বন্দ্যোপাধ্যায় আজ ভিন রাজ্যে আটকে থাকা  রাজ্যবাসীদের দিকে সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করলেও পরে তিনি বলেছেন, "এত লক্ষ লক্ষ মানুষ রাজ্যে ফিরে আসার পর তাদেরকে কোয়ারেন্টাইনে  পাঠানোর মত পরিকাঠামো আমাদের রাজ্যের নেই, সেক্ষেত্রে করোনা পজিটিভ হলেও তাঁদেরকে হোম কোয়াট্রেনটাইনে থাকার ব্যবস্থা করতে হতে পারে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages