করোনা সম্পর্কিত দেশের সর্বশেষ তথ্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা সম্পর্কিত দেশের সর্বশেষ তথ্য

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০১/০৫/২০২০ : বৃদ্ধির হার কমলেও ভারতে করোনা আক্রান্তের মোট সংখ্যা কিন্তু বেড়েই চলেছে, যা রীতিমত চিন্তায় রেখেছে কেন্দ্র সরকারকে। আগামী ৩ তারিখের পরেও তাই লক ডাউন আরও চালিয়ে নিয়ে যাওয়া হবে কিনা, বা কতদিন চালিয়ে নিয়ে যাওয়া হবে, তা নিয়ে যথেষ্ট চিন্তায় রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।
গত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১,৯৯৩ জন। দেশে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৫,০৪৩, যার মধ্যে ২৫,০০৭ জনের চিকিৎসা চলছে। এখনো পর্যন্ত করোনা রোগ থেকে সুস্থ হয়ে উঠেছেন ৮,৮৮৮ জন মানুষ এবং ১ জন চলে গিয়েছেন (Migrate)। এই তথ্য দিয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক। আমাদের দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৭৩ জন এবং দেশে মোট মৃতের সংখ্যা ১,১৪৭ বলে জানানো হয়েছে রিপোর্টে।
গোটা দেশের মধ্যে এখনো পর্যন্ত সবচেয়ে বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্র রাজ্যে। সেখানে মোট আক্রান্তের সংখ্যা ১০,৪৯৮, যার মধ্যে ১,৭৭৩ জন সুস্থ হয়ে উঠেছেন এবং মৃতের সংখ্যা ৪৫৯ বলে জানা গিয়েছে।
তালিকায় দ্বিতীয় স্থানে আছে গুজরাট। সেখানে ৪,৩৯৫ জন আক্রান্ত হয়েছেন যাদের মধ্যে ৬১৩ জন সুস্থ হয়ে উঠেছেন এবং ২১৪ জন মানুষ প্রাণ হারিয়েছেন এই মারণ রোগে।
রাজধানী দিল্লীতে এখনো পর্যন্ত আক্রান্ত হয়েছেন মোট ৩,৫২৫ জন, যার মধ্যে ১,০৯৪ জন মানুষ সুস্থ হয়ে উঠেছেন এবং প্রাণ হারিয়েছেন ৫৯ জন।
দেশের মধ্যে প্রথমে গোয়া, তারপর মনিপুর আর তার পরেই তৃতীয় রাজ্য হিসেবে ত্রিপুরা নিজেদের রাজ্যকে করোনা মুক্ত বলে ঘোষণা করেছে। সিকিম রাজ্য থেকে এখনো পর্যন্ত কোনো করোনা রোগীর খবর পাওয়া যায় নি। তাই সিকিমও রয়েছে করোনা মুক্ত রাজ্যের তালিকায়। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages