আকাশে দ্রুতগতিতে উড়ে যাচ্ছে উড়ন্ত চাকি, ভিডিও প্রকাশ করল পেন্টাগন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আকাশে দ্রুতগতিতে উড়ে যাচ্ছে উড়ন্ত চাকি, ভিডিও প্রকাশ করল পেন্টাগন

Share This
 আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ওয়াশিংটন, আমেরিকা যুক্তরাষ্ট্র, ২৮/০৪/২০২০ : আমেরিকার আকাশে উড়তে দেখা যাচ্ছে উড়ন্ত চাকি বা ইংরেজিতে যাকে বলা হয় UFO, এরকম তিনটি ভিডিও  প্রকাশ করল পেন্টাগন।
ইনফ্রারেড ক্যামেরায় তোলা ওই ভিডিওগুলিতে দেখতে পাওয়া যাচ্ছে, আনাইডেন্টিফায়েড ফ্লায়িং অবজেক্ট (UFO) বা উড়ন্ত চাকি অসম্ভব দ্রুত বেগে উড়ে যাচ্ছে। তিনটি ভিডিওর মধ্যে দুটিতে আমেরিকান নেভির কিছু জওয়ানের গলার আওয়াজ শোনা গিয়েছে, তাঁরা বলছেন, "দ্যাখো কি ভয়ানক দ্রুতবেগে আগুনের গোলাগুলো উড়ে যাচ্ছে!" এই খবরটি আজ প্রকাশ করেছে সংবাদ সংস্থা সিএনএন।
এই ধরনের ভিডিও ফুটেজ এর আগেও আমেরিকার নৌবাহিনীর সদস্যরা প্রকাশ করেছিল। প্রথমটি ২০১৭ সালে এবং দ্বিতীয়টি ২০১৮ সালে তারপর ফের এবার প্রকাশ করল ২০২০ সালে। নেভির প্রকাশ করা এই ভিডিও নিয়ে তুমুল কৌতূহল দেখা দিয়েছে মার্কিন মুলুকে। সে দেশের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এই ভিডিও। তারপর থেকেই পক্ষে এবং বিপক্ষে দুই রকম মন্তব্যের পাহাড় সোশ্যাল মিডিয়ায় তৈরী হয়ে গিয়েছে এই উড়ন্ত চাকির আবির্ভাব নিয়ে। 
অনেকেই বলেছেন 'এই ধরনের উড়ন্ত  চাকি শুধুমাত্র আমেরিকার নৌবাহিনীই  কি দেখছে ? নাকি অন্যান্য দেশের বাহিনীরাও দেখতে পাচ্ছে ? দেখতে পেলে তার রিপোর্ট কোথায় ?' আবার কেউ কেউ বলেছেন, 'এই ঘটনাগুলোই  প্রমান করে সৌর জগতে আমরা এক নই'।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages