করোনা মোকাবিলায় উইপ্রো দিচ্ছে ১১২৫ কোটি টাকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা মোকাবিলায় উইপ্রো দিচ্ছে ১১২৫ কোটি টাকা

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), ব্যাঙ্গালোর, কর্ণাটক, ০১/০৪/২০২০ :  উইপ্রো লিমিটেড , উইপ্রো এন্টারপ্রাইস লিমিটেড এবং আজিম প্রেমজি ফাউন্ডেশন একত্রভাবে করোনা ভাইরাসের মোকাবিলায় মোট ১,১২৫ কোটি টাকা অনুদান দেবে বলে সিদ্ধান্ত নিয়েছে।  
কোম্পানিগুলির তরফ থেকে জানানো হয়েছে যে, "আমাদের দেওয়া এই অনুদান করোনা মহামারি মোকাবিলায় যে চিকিৎসা চলছে, তার জন্যে কাজে আসবে, শুধু তাই নয়, যাঁরা একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে এই মারণ রোগের মোকাবিলা করতে নিরন্তর কাজ করে চলেছেন, তাঁদেরও  কাজে আসবে।" যে সমস্ত সরকারি এজেন্সিগুলি করোনা মোকাবিলার জন্যে এগিয়ে এসেছে, তাদের পাশে থাকবে আজিম প্রেমজি ফাউন্ডেশন।
আজিম প্রেমজি ফাউন্ডেশনের তরফ থেকে বিশেষজ্ঞদেরকে নিয়ে একটি টিম গঠন করাও হয়েছে, যাঁরা দরকার হলে সরকারি এজেন্সিগুলিকে প্রতিনিয়ত সহযোগিতা করবে বলে জানা গিয়েছে। প্রায় ১৬০০ মানুষকে নিয়ে গড়ে তোলা এই দলে যেমন টেকনোলজি এক্সপার্টরা থাকবেন, তেমন থাকবেন তৃণমূল স্তরে কাজ করা ডিস্ট্রিবিউশনের লোকও । মোট অনুদানের মধ্যে উইপ্রো লিমিটেড দিচ্ছে ১০০ কোটি টাকা, উইপ্রো এন্টারপ্রাইস লিমিটেড দিচ্ছে ২৫ কোটি টাকা আর তার সাথে আজিম প্রেমজি ফাউন্ডেশন দিতে চলেছে ১০০০ কোটি টাকা।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages